এলোমেলো চুল, একমুখ দাড়ি নিয়ে মলিন কাপড়ে রাস্তায় ঘুরে বেরাচ্ছেন দেব, দেখুন সেই ভিডিও | SANGBAD BHAVAN  

এলোমেলো চুল, একমুখ দাড়ি নিয়ে মলিন কাপড়ে রাস্তায় ঘুরে বেরাচ্ছেন দেব, দেখুন সেই ভিডিও

এদিন মঙ্গলবার থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। আর সেই ভিডিও ঘিরে তোলপাড় নেট দুনিয়ার একাংশ। কারণ ভিডিওতে যাকে দেখা যাচ্ছে তিনি কোনো সাধারণ মানুষ নন৷ তিনি একাধারে একজন অভিনেতা ও সাংসদ।

তাকে দেখা গিয়েছে এক মুখ দাড়ি, এলোমেলো চুল ও মলিন পোশাকে রাস্তায় ঘুরে বেড়াতে। তিনি আর কেউ নন, তিনি হলেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা দেব। কিন্তু তাকে এমন অদ্ভুত কায়দায় রাস্তায় ঘুরে বেড়াতে দেখে অনেকে চমকে গেলেও আসলে এটি একটি সিনেমার শ্যুটিং-এর অংশ।

আরও পড়ুন,
*বিয়ের আগেই অন্তঃসত্ত্বা তিয়াশা রায়! জল্পনা শুরু হয়েছে চারিদিকে
*বিদেশের মাটিতে মৃত্যু ভারতীয় ছাত্রের, মৃত্যুর কারণ অধরা

দেবকে চিনতে পারার পর অনুরাগীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সকলেই অভিনেতাকে দেখতে উৎসুক হয়ে ওঠেন। দেবের নতুন ছবি ‘টেক্কা’-এর একটি ঝলক ছিল সেটি। ছবিটির পরিচালক হলেন সৃজিত মুখার্জি। জানা যাচ্ছে, সম্প্রতি সেক্টর ফাইভে দেবকে নিয়ে তার আগামী ছবির শ্যুটিং করছিলেন পরিচালক।

আর সেইসময়ই আশেপাশের জনতা এটি ভিডিও করেন। জানা যাচ্ছে, এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করবেন রুক্মিণী মৈত্র৷ এছাড়াও জানা যাচ্ছে, ছবিতে থাকতে পারেন স্বস্তিকা। ছবিটির সঙ্গীত পরিচালনা করবেন অনুপম রায়।

জানা যাচ্ছে, চলতি বছরের পুজোতে মুক্তি পেতে চলেছে সৃজিত মুখার্জি পরিচালিত ও দেব অভিনীত ছবি ‘টেক্কা’।

আরও পড়ুন,
*Viral: হাতির ঠোঁটে ঠোঁট রেখে চুমু যুবকের! নেটপাড়া অবাক ভয়ংকর প্রেমের চমৎকার রসায়ন ভাইরাল হতেই
*অপেক্ষার অবসান! কবে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা ২’? জানালেন আল্লু অর্জুন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।