বিয়ের আগেই অন্তঃসত্ত্বা তিয়াশা রায়! জল্পনা শুরু হয়েছে চারিদিকেতিয়াশা রায়

টলি পাড়ায় ছোটো পর্দার জনপ্রিয় মুখ তিয়াশা রায়। টেলিভিশনের পর্দায় প্রথম ধারাবাহিকে তিনি দারুণ সাফল্য লাভ করেন। এরপর ফের ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকেও তার অভিনয় প্রশংসিত হয়। তবে এই ধারাবাহিকের পর তাকে আর দেখা যায়নি টেলিভিশনের পর্দায়। নিজের জন্য কিছুদিনের বিরতি নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিয়াশা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট সকলকে চমকে দিয়েছে। আর সেই পোস্ট নিয়েই জল্পনা শুরু হয়েছে চারিদিকে।

বর্তমানে কোনো ধারাবাহিকে দেখা যাচ্ছে না তাকে। তবে টেলিভিশনের পর্দায় অভিনেত্রী না থাকলেও তিনি মানুষের চর্চায় রয়েছেন৷ কিছুদিন আগে অভিনেতা সোহেলের সঙ্গে তিয়াশার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তাদের দু’জনের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে বলে খবর। তবে এই বিষয়ে তাদের দু’জনের কেউই মুখ খোলেননি৷ বেশ কিছুদিন হয়েছে তিয়াশার সঙ্গে তার স্বামী সুবান রায়ের বিবাহবিচ্ছেদ হয়েছে।

তাদের সম্পর্কে বিচ্ছেদের সিলমোহর পড়ে গিয়েছে। এখন তিয়াশা একা মানুষ। তবে এরই মাঝে গুঞ্জন উঠছে তিয়াশা অন্তঃসত্ত্বা। কিছুদিন আগে ‘দিদি নং ওয়ান’-এ এসে তিয়াশা জানান তিনি আগামী বছর বিয়ে করতে চলেছেন। তার স্বপ্নের পুরুষটি কে তা নিয়ে স্পষ্টভাবে কিছু বলেননি তিয়াশা। এদিকে অন্তঃসত্ত্বা হওয়ার খবরও চারিদিকে ছড়িয়ে গিয়েছে। তবে আসল বিষয়টি কি তা নিয়ে জল্পনার শেষ নেই।

সম্প্রতি তিয়াশা তার সোশ্যাল হ্যান্ডেলে একটি রিল ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি টলিউডের আরেক অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওতে তিয়াশাকে দেখা গিয়েছে হলুদ আনারকলিতে। তবে এছাড়াও যেটি সকলের নজর কেড়েছে তা হল তিয়াশার স্ফীতোদর। আর তাতেই সকলে মনে করছেন তিয়াশা অন্তঃসত্ত্বা।

তবে এসব কিছুই নয়, অভিনেত্রীর শরীরে মেদ জমে যাওয়াতে তাকে এমনটা লাগছে। কারণ বর্তমানে অভিনয় থেকে তিনি ছুটি নিয়েছেন তাই তিনি হয়তো ডায়েটেও শিথিলতা এনেছেন৷ আর তাই বাড়তি মেদ জমতে শুরু করেছে তার শরীরে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক