'
Aindrila Sharma: স্মৃতিটুকুই সম্বল! প্রয়াত ঐন্দ্রিলার জন্মদিনে বিশেষ আয়োজন পরিবারেরAindrila Sharma: স্মৃতিটুকুই সম্বল! প্রয়াত ঐন্দ্রিলার জন্মদিনে বিশেষ আয়োজন পরিবারের

Aindrila Sharma: মাত্র ২৪ বছর বয়সেই জীবনযুদ্ধে হার মেনে পরলোকে গমন করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা! বেঁচে থাকলে আজ তার বয়স হতো ২৬ বছর। তাইতো এই বিশেষ দিনে তার পরিবারের তরফ থেকে অন্যরকমভাবে পালিত হলো জন্মদিন। তিনি জন্মদিন পালন করতে ভীষণই ভালোবাসতেন।

তবে তিনি আজ আর নেই। তার স্মৃতি অবলম্বন করেই বেঁচে রয়েছেন মা-বাবা, দিদি। এদিন তার মা শিখা শর্মা জানিয়েছেন, ‘সকাল ৭ টা ৩৪ মিনিটের অপেক্ষায় ছিলাম। এই সময়ই ওর জন্মেছিল।’ পেশায় নার্স শিখাদেবী জানিয়েছেন মেয়ের জন্মদিন উপলক্ষ্যে তার নার্সিং স্কুলে ২৬টি গাছ রোপণ করা হবে।

আরও পড়ুন,
*Sourav-Sana: ‘সেই যে গেল আর আসার নামই নেই…’! সানা সবচেয়ে ভয় পান বাবা সৌরভকে নাকি মা’কে? ফাঁস হল দাদাগিরিতে
*এক সঙ্গে একাধিক বিয়ের প্রস্তাব, শ্রদ্ধা কাপুরের নয়া ফটোশ্যুট ঘিরে হইচই

অন্যদিকে তার বাবাও পেশায় চিকিৎসক। তিনিও তার কর্মস্থলে বৃক্ষরোপণ করবেন। আর তার দিদি ডাক্তার ঐশ্বর্য্য শর্মা বোনের ছবি পোস্ট করে লিখেছেন, ‘শুভ জন্মদিন বিউটিফুল। এই দিনটার জন্য অনেক অনেক শুভেচ্ছা। দিদিভাই তোকে সবথেকে বেশি ভালোবাসে।’

উল্লেখযোগ্য, পরপর দু’বার ক্যান্সার জয় করেছিলেন ঐন্দ্রিলা। তবে এরপর ব্রেন স্ট্রোক এবং হার্ট অ্যাটাকের পর আর বাঁচানো যায়নি তাকে। কোমা থেকে ফিরে আসেননি তিনি। আর তার এই জীবনযুদ্ধে পাশে ছিলেন বাবা, মা, দিদি এবং প্রেমিক সব্যসাচী।

সকলে ভেবেছিলেন তাকে ফিরিয়ে আনবেন। তবে শেষ রক্ষা হয়নি। জীবনযুদ্ধে হেরে গিয়েছেন এই অভিনেত্রী। তার অনুপস্থিতি সারাক্ষণ অনুভব করছেন তার পরিবারের সদস্য এবং বন্ধু-বান্ধবেরা। তাইতো তার জন্মদিন উপলক্ষ্যে সকলকেই স্মৃতিচারণ করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন,
*রামমন্দির উদ্বোধনে ‘পক্ষপাতদুষ্ট’ সম্প্রচার! সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অভিযোগ বিবিসি’র বিরুদ্ধে
*‘তুমি যা জিনিস গুরু, আমি জানি’, পুনম পান্ডে কাণ্ডে মারাত্মক টিপ্পনি গায়ক শিলাজিতের! কী বললেন তিনি?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।