20240624 213452

গভীর রাতে সোনাক্ষী এবং জাহিরের বিয়েতে উপস্থিত হলেন তাদের বিয়ের ‘ঘটক’ অর্থাৎ সলমন খান! এদিন বেশ গম্ভীর মেজাজে দেখা গিয়েছে তাকে। যদিও খুব বেশি সময় তিনি সেখানে থাকেননি। সবার সাথে দেখা করেই তিনি বাড়ি ফিরে গিয়েছেন।

গত ২৩ শে জুন রবিবার খুবই সাধারণভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সোনাক্ষী এবং জাহির। দীর্ঘদিন প্রেম করার পর অবশেষে সম্পর্ককে পরিণতি দিয়েছেন তারা। এদিন বলিউডি কায়দায় বিয়ে হয়নি তাদের বরং কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে সেরেছেন তারা।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে বিয়ের বেশ কিছু ছবি ও ভিডিও। যা দেখার পর প্রশংসায় পঞ্চমুখ সকলে। বিয়ে সম্পূর্ণ হওয়ার পর রাতে ছিল রিসেপশন পার্টি। নাচে, গানে, জমে উঠেছিল এদিনের সন্ধ্যা। যেখানে উপস্থিত ছিল বলিউডের তাবড়-তাবড় তারকারা। তবে সকলেই অপেক্ষা করছিলেন ভাইজান সলমনের জন্য।

একটু দেরি করেই অনুষ্ঠানে পৌঁছেছিলেন তিনি। তাকে দেখার পরই ফটোগ্রাফাররা তাকে ঘিরে ধরেন। যদিও তিনি সেসবের দিকে না তাকিয়ে সোজা হেঁটে যান ভেতরে। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে এবং তাদের মা-বাবার সাথে দেখা করে ফিরে আসেন সলমন। আসলে বর্তমানে নিরাপত্তা নিয়ে তাকে ভাবতে হচ্ছে।

কারণ, বেশ কিছুদিন ধরেই তিনি নাকি প্রাণনাশের হুমকি পাচ্ছেন। সেই কারণেই তাকে একটু সাবধানে থাকতে হচ্ছে। অন্যদিকে তার পাশাপাশি এদিন উপস্থিত ছিলেন তাদের বাড়ির অন্যান্য সদস্যরাও। এছাড়া সোশ্যাল মিডিয়ায় উপস্থিত অতিথিদের বিভিন্ন ছবি ও ভিডিও প্রকাশ্যে এসেছে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক