Tears in the bride's eyes! Reception from Sonakshi's weddingনববধূর চোখে জল! সোনাক্ষীর বিয়ে থেকে রিসেপশন

মনের মানুষকে বিয়ে করে বারবার আবেগপ্রবণ হয়ে পড়ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা! সে দৃশ্য সম্প্রতি ধরা পড়েছে পাপারাজ্জিদের ক্যামেরায়। দীর্ঘ ৭ বছর সম্পর্কে থাকার পর তাকে পরিণতি দিয়েছেন জাহির ইকবাল এবং সোনাক্ষী।

বিশেষ আইনে এই দুই ধর্মের মানুষ নতুন জীবনের শুরু করেছেন। এদিন কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে সারেন তারা, যেখানে কোনো বলিউডি কায়দা দেখা যায়নি। বিয়ের পর আয়োজন করা হয়েছিল রিসেপশন পার্টির। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের প্রচুর তারকারা।

এদিন তাকে দেখা যায় লাল বেনারসী, গা ভর্তি গয়না, সিঁথি ভর্তি সিঁদুর পরিহিত অবস্থায়। একেবারে চেনা হিন্দু নববধূ রূপে দেখা গিয়েছে তাকে। জাহিরের বোন জন্নত যখন বধূবরণ করছিলেন তখনই স্বামীর পাশে বসে কেঁদে ফেলতে দেখা যায় সোনাক্ষীকে।

এমনকি জান্নাতকে জড়িয়ে ধরেও কেঁদে ফেলেন তিনি। এরপর আরেক অভিনেত্রী কাজল যখন তাকে শুভেচ্ছা জানাতে আসেন তখনো আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা যায় তাকে। অন্যদিকে জানা গিয়েছে যেই তারিখে তারা একে অপরের প্রেমে পড়েছিলেন সেদিনই নতুন জীবনের শুরু করলেন।

তার সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, ‘২০১৭ সালের জুন মাসের ঠিক ২৩ তারিখেই আমরা একে-অপরের চোখে ভালোবাসা দেখে আগলে রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম। বহু ঘাত-প্রতিঘাত পেরিয়ে সেই ভালোবাসাই আজ আমাদের এখানে নিয়ে এলো। যেখানে ঈশ্বর আর দুই পরিবারের আশীর্বাদ সাক্ষী রইলো। আমরা এখন নবদম্পতি। আজ থেকে অনন্তকাল পর্যন্ত আমি তোমারই।’

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক