'

‘স্ত্রী থাকতেও প্রাক্তনের সঙ্গে রোমান্টিক মুহূর্তে..!’ সৌরভের সত্যি প্রকাশ্যে আসতেই নিন্দের ঝড় বইছে নেটপাড়ায়

By BB Mar24,2024
'Romantic moment with ex while still being wife..!' As soon as Sourav's truth is revealed, a storm of condemnation is blowing in the netpara'স্ত্রী থাকতেও প্রাক্তনের সঙ্গে রোমান্টিক মুহূর্তে..!' সৌরভের সত্যি প্রকাশ্যে আসতেই নিন্দের ঝড় বইছে নেটপাড়ায়

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের ফ্যামিলি নামক অ্যালবামে ছবি রয়েছে প্রাক্তন অনিন্দিতা বসু অথচ সেখানে স্থান হয়নি সদ্য বিবাহিতা স্ত্রী দর্শনা বণিকের। তাহলে কি আজও মনের গভীরে প্রাক্তনই রয়ে গিয়েছে সৌরভ দাসের? এমনই প্রশ্ন উঠেছে দর্শকমহলে।

দীর্ঘদিন সম্পর্কে আবদ্ধ ছিলেন অভিনেত্রী অনিন্দিতা বসু এবং সৌরভ দাস। যদিও এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছিলেন প্রথমদিকে তিনি যে সৌরভকে চিনতেন শেষের দিকে আর তাকে খুঁজে পাচ্ছিলেন না। এরপরেই আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সৌরভ এবং মধুমিতা সরকারের পাহাড়ভ্রমণের ছবি।

তার কিছুদিন পরেই ভেঙে যায় অনিন্দিতা এবং সৌরভের সম্পর্ক। কেটে গিয়েছে দীর্ঘ সময় গত ডিসেম্বরে মাত্র অল্প কয়েকদিনের প্রেমের পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী দর্শনা এবং সৌরভ। তবে এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় কিন্তু একে অপরকে ব্লক করেনি অনিন্দিতা-সৌরভ।

এই পর্যন্ত সব ঠিকই ছিলো। তবে প্রশ্ন উঠেছে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের একটি অ্যালবামকে ঘিরে। কারণ, সেখানে রয়েছে অনিন্দিতা এবং সৌরভের একাধিক রোমান্টিক মুহূর্তের ছবি। একইসাথে সেখানে রয়েছে তাদের পোষ্যদেরও ছবি। তবে সেখানে স্থান হয়নি দর্শনার। তাহলে কি দর্শনাকে পরিবার মনে করছেন না সৌরভ?

যদিও এই বিষয়ে সৌরভের ঘনিষ্ঠমহল থেকে জানা গিয়েছে, প্রাক্তনের সাথে ভালো সম্পর্ক বজায় রাখা মানেই তার প্রতি যে আকর্ষণ থাকবে এমনটা নয়। তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। অন্যদিকে দর্শনা এবং সৌরভ চুটিয়ে সংসার করছেন। দর্শনা এই বিষয়ে বলেন, ‘মনে হচ্ছে লিভ-ইন করছি। কখনো ওর বাড়িতে কখনো আমার বাড়িতে বেশ ভালোই আছি।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক