'

‘মারাত্মক নাক ডাকে’, বিয়ে হতে না হতেই কাঞ্চনের খুঁত বার করছেন শ্রীময়ী!

By BB Mar24,2024
'Deadly snoring', Srimayi is doing Kanchan's fault before getting married!'মারাত্মক নাক ডাকে', বিয়ে হতে না হতেই কাঞ্চনের খুঁত বার করছেন শ্রীময়ী!

বর্তমানে জনপ্রিয় ও চর্চিত জুটি হলেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। সম্প্রতি বিয়ে হয়েছে তাদের। যদিও বিয়ের বহু আগে থেকেই তারা খবরের শিরোনামে ঘোরাফেরা করছেন। তবে বিয়ের মরশুমে সেই বিষয়টি যেনো আরও বৃদ্ধি পেয়েছে। সবসময় খবরে রয়েছেন তারা। নিজেদের নানান খুটিনাটি নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করতেই তা ভাইরাল হচ্ছে নিমেষে। কাঞ্চন ও শ্রীময়ীর বিয়ে নিয়ে কম চর্চা হয়নি।

বর ৫৩ বছর ও কনে ২৬ বছর। তাদের এই বয়সের পার্থক্য যেনো ট্রলের আগুনে ঘি ঢেলেছে। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবিতে ট্রোলের বন্যা বয়ে গিয়েছে। যদিও কাঞ্চন ও শ্রীময়ী নিজেরা বেশ সুখী৷ তারা নতুন জীবন শুরু করতে গিয়ে বেশ রোমাঞ্চিত তা তাদের কথাতেই স্পষ্ট। মাঝেমধ্যে নানান সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন তারা।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে তারা একে অপরের একাধিক বিষয় ফাঁস করেছেন। আর তার মধ্যে রয়েছে একাধিক প্রশ্ন। ঘুম থেকে কে দেরিতে ওঠেন? এই প্রশ্নের উত্তরে একবাক্যে তা স্বীকার করেছেন শ্রীময়ী। তবে ঘুম থেকে উঠে ব্রাশ করতে কেউ ভোলেন না বলে জানিয়েছেন। তবে তাদের সংসার দেখাশোনার প্রধান দায়িত্ব রয়েছে শ্রীময়ীর উপর।

মাঝেমধ্যে স্নান না করে কে থাকেন? এর উত্তরে শ্রীময়ী যদিও এই প্রশ্নের উত্তরে জানিয়েছেন কাঞ্চন কোথাও শীতকালে ঘুরতে গেলে স্নান করেন না। ইন্ডাস্ট্রির খবর কার কাছে থাকে? এর উত্তরে তারা বলেন, খবর থাকলেও তা নিয়ে তারা গসিপ করেন না। বিশেষ দিন ভোলার অভ্যাস রয়েছে কার? এই প্রশ্নে কাঞ্চন জানিয়েছেন, তিনি একেবারেই কোনো তারিখ মনে রাখতে পারেন না।

ঘুমানোর সময় কেউ নাক ডাকে কিনা জিগ্যেস করতে শ্রীময়ী কাঞ্চনকে আঙুল দেখিয়ে বলেন, “মারাত্মক নাক ডাকে।” কিন্তু কাঞ্চন অস্বীকার করে বলেন, “মাঝেমধ্যে ডাকি।” যদিও শ্রীময়ী জানান, কাঞ্চন তার নিজের নাক ডাকায় নিজেই চমকে ওঠেন। আর তা শুনে অবাক অনেকেই।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক