'

জলে ঘুরে বেড়াচ্ছে বিরল প্রজাতির ‘হলুদ কচ্ছপ’! ভিডিও ভাইরাল

By BB Mar24,2024
A rare species of 'yellow turtle' is roaming in the water! The video went viralজলে ঘুরে বেড়াচ্ছে বিরল প্রজাতির 'হলুদ কচ্ছপ'! ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় রোজদিন নানান ভিডিও ভাইরাল হয়। তার মধ্যে কিছু ভিডিও এমন হয় যা আমাদের চমকে দিতে সময় নেয় না। ধারাবাহিক ঘটনার মধ্যে একটি উল্লখযোগ্য ঘটনা যখন ঘটে যায় তখনই সেটি হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আমরা সকলেই কচ্ছপ দেখেছি। তার দেহের গড়ন সম্পর্কে সকলের ধারণা রয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে দেখা মিলল একটি হলুদ রঙের কচ্ছপের। সোশ্যাল মিডিয়ায় মানুষ এমন কচ্ছপের ভিডিও দেখে স্বভাবতই অবাক হয়েছেন। প্রকৃতিতে রয়েছে একাধিক প্রজাতির, একাধিক বর্ণের জীব।

পৃথিবীর জীববৈচিত্র্য নিয়ে পুরোপুরি মানুষ অবগত নয়। আর তাই হঠাৎ করেই যখন একটি ব্যতিক্রমী জিনিস চোখের সামনে পড়ে তা দেখার লোভ সামলাতে পারেন না। কেউই। তেমনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া হলুদ কচ্ছপকে দেখতে লক্ষ লক্ষ মানুষ ভিড় জমাচ্ছেন।

যদিও সেই ভিড় হচ্ছে সামাজিক মাধ্যমেই। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, একটি হলুদ রঙের কচ্ছপকে একটি জল ভর্তি পাত্রে রাখা হয়েছে। আর সেই পাত্রে সাঁতার কাটছে সে।

কচ্ছপ সকলেই দেখে থাকলেও এমন হলুদ রঙের কচ্ছপ অনেকেই এই প্রথম দেখলেন। ভিডিওটি ‘মাইক্রো ব্লগিং’ নামক পেজ থেকে পোস্ট করা হয়েছে। আর তারপরই তা হয়ে গিয়েছে রাতারাতি ভইরাল।

আরও পড়ুন,
*মাথার সামনের দিকে টাক? এই ৩ পাতার ‘জাদুতে’ বন্ধ হেয়ার ফল, গজাবে নতুন চুল!
*একটানা ১৬টি ফ্লপ ছবি! কেরিয়ারে এগিয়ে যাওয়ার মন্ত্র শোনালেন অক্ষয় কুমার

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক