১ হাজার কোটির মালকিন জয়া বচ্চনের প্রিয় খাদ্য বাঙালির ‘ভাতে ভাত’!

By BB Mar24,2024
1000 crore owner Jaya Bachchan's favorite food Bengali 'Bhate Bhat'!১ হাজার কোটির মালকিন জয়া বচ্চনের প্রিয় খাদ্য বাঙালির 'ভাতে ভাত'!

একসময় টলিউডে এবং তারপর বলিউডে আগমন ঘটে তার। দুই চলচ্চিত্র পাড়াতেই সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। এরপর বলিউড বিগ বি অমিতাভ বচ্চনকে বিয়ে করেন তিনি। আর কারোর বুঝতে বাকি নেই কাকে নিয়ে কথা হচ্ছে। তিনি হলেন বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন। বর্তমানে সিনেমার পর্দা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

ব্যক্তিগত জীবন নিয়েই থাকেন জয়া। তবে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পড়লে তার মেজাজ যে সপ্তমে চড়ে যায় তার নিদর্শন তিনি একাধিকবার দিয়েছেন। পাপারাজ্জিদের দেখলেই দুর্ব্যবহার করতেও ছাড়েন না৷ পান থেকে চুন খসলেই যেনো তাকে আর স্বাভাবিক অবস্থায় পাওয়া যায় না।

তবে বাঙালিয়ানাকে এখনও তিনি জিইয়ে রেখেছেন বচ্চনদের অন্দরমহলে। সম্প্রতি জয়া বচ্চনের নাতনি নব্যা যিনি জয়া বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চনের কন্যা তিনি দিদিমার সম্পর্কে একাধিক গোপন কথা ফাঁস করলেন। আর তা শুনে অনেকেই চমকে গিয়েছেন। এত কোটিপতি একজন মানুষ হয়েও খাবারের টেবিলে তিনি যে সাধারণ জিনিসটি খেতে পছন্দ করেন তা অনেকেই বিশ্বাস করবে না।

follow Sangbad Bhavan on google news

এক হাজার কোটি টাকার মালিক জয়া বচ্চন। কিন্তু তার রাতের খাবার ডিনার টেবিলে যা থাকে শুনলে চমকে যাবেন। তাকে যদি জিগ্যেস করা হয় “রাতে কী খাবেন?” এই প্রশ্নের উত্তরে জয়া জানান, “ভাতে ভাত, আমার সঙ্গে কেউ খাবেন সেই খাবার”। যদিও তিনি একা নন, বাড়ির অন্যান্যদেরও তিনি এই খাবার খাওয়ার পরামর্শ দেন।

ভাতে ভাত পদটি তৈরি করতে গেলে প্রথমে একটি প্রেশার কুকারে গোবিন্দভোগ চাল ও সমপরিমাণ ডাল নিয়ে তাতে আলু, গাজর, বিনস্ সবজি দিয়ে এবং পরিমাণ মতন নুন দিয়ে সিটি দিলেই হয়ে যাবে সহজ খাদ্যটি। প্রেশার কুকার থেকে থালায় বেড়ে ঘি বা মাখন দিয়ে মেখে নিয়ে খেলে যেমন ভরে পেট তেমনই মেলে মানসিক শান্তি। যেদিন খুব পরিশ্রম করে এসে রাতে আর কিছু রান্না করতে ইচ্ছে করবে না সেইদিন এই খাবারটি রাখতে পারেন আপনার ডিনার লিস্টে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক