'

লুকিয়ে লুকিয়ে ছেলেকে বিয়ে! রেখাকে জুতোপেটা করেন অভিনেতার মা?

By BB Mar24,2024
Secretly married son! The actor's mother beat Rekha with a shoe?লুকিয়ে লুকিয়ে ছেলেকে বিয়ে! রেখাকে জুতোপেটা করেন অভিনেতার মা?

রেখাকে গোপনে বিয়ে করায় জুতো নিয়ে মারতে এসেছিলেন অভিনেতা বিনোদ মেহরার মা! একসময় এমনই জল্পনা ছড়িয়ে পড়েছিল দর্শকমহলে। আসলে অভিনেত্রী রেখা মানেই জলজ্যান্ত এক রহস্য। আজ পর্যন্ত কেউ জানেন না তিনি কার নামে সিঁদুর পরেন।

অভিনয় জগতে একাধিক তারকার সাথে নাম জড়িয়েছে তার। তাদের মধ্যেই একজন হলেন বিনোদ মেহরা। শোনা যায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এমনকি গোপনে বিয়েও করেছিলেন তারা। এরপর যখন রেখাকে নিয়ে বিনোদ তার বাড়িতে হাজির হন তা মেনে নিতে পারেননি অভিনেতার মা।

শোনা যায় খুশি হওয়ার বদলে তিনি নাকি রেখাকে জুতো দিয়ে মারতে এসেছিলেন। তবে সমস্তটাই শোনা কথা, এই বিষয়ের কোনো সত্যতা জানা যায়নি। অন্যদিকে এই জল্পনা উঠে এলে অভিনেতা জানিয়েছিলেন এসব নেহাতই জল্পনা। রেখার সাথে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হননি।

এর কিছুদিন পরেই আবার তার সাথে নাম জড়ায় অমিতাভ বচ্চনের। যদিও অমিতাভকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি সর্বদাই চুপ থেকেছেন। কিন্তু রেখার বিভিন্ন সাক্ষাৎকার দেখলে স্পষ্ট বোঝা যায় যে অমিতাভের প্রতি তার গভীর ভালোবাসা রয়েছে।

যদিও এই সম্পর্ক পরিণতি পায়নি। অমিতাভ বচ্চন বিয়ে করেছেন আরেক অভিনেত্রী জয়া ভাদুড়ীকে। রেখা চিরদিন একাই রয়ে গিয়েছেন। যদিও তার সিঁতিতে সিঁদুর লক্ষ্য করা যায়। তবে কার নামে তিনি এই সিঁদুর পরেন আজও অজানাই রয়েছে দর্শকদের কাছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক