'তুমি যা জিনিস গুরু', পুনম পান্ডে কাণ্ডে মারাত্মক টিপ্পনি গায়ক শিলাজিতের! কী বললেন?'তুমি যা জিনিস গুরু', পুনম পান্ডে কাণ্ডে মারাত্মক টিপ্পনি গায়ক শিলাজিতের! কী বললেন?

সম্প্রতি এবার পুনম পান্ডের ঘটনা নিয়ে মুখ খুললেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী শিলাজিৎ। কয়েকদিন আগেই শোনা গিয়েছিল জরায়ু ক্যান্সারে মৃত্যু হয়েছে পুনম পান্ডের। তার ঠিক একদিন পরেই সোশ্যাল মিডিয়ায় লাইভ এসে বলেন তিনি জীবিত রয়েছেন।

পাশাপাশি এও বলেন তিনি জরায়ু ক্যান্সার নিয়ে সচেতনতা বার্তা দিতে এই কাণ্ড ঘটিয়েছেন। তবে মৃত্যু নিয়ে এই জঘন্য খেলায় মোটেই খুশি হননি নেটিজেনরা। তাইতো তারা প্রত্যেকে ক্ষোভ উগড়ে দিয়েছেন অভিনেত্রীর বিরুদ্ধে। তবে এবার তার পাশে দাঁড়িয়ে কথা বলতে দেখা গেলো শিলাজিতকে।

আরও পড়ুন,
*স্বামীর থেকে আলাদা, শানু-উদিতের সঙ্গে প্রেম! অলকা ইয়াগনিকের জীবন কাহিনীই যেন আস্ত সিনেমা
*তাজমহলে শাহজাহানের মৃত্যুদিন উদযাপন স্থগিত! দাবিতে আদালতের দারস্থ হল অখিল ভারত হিন্দু মহাসভা

সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি লেখেন, ‘আপনার সাথে আমার আলাপ নেই। আপনি কী কাজ করেছেন আমি তাও জানি না। তবে আপনার এই খেলাটা আমার দারুণ লেগেছে। ম্যাডাম আপনাকে প্রণাম। আপনি যে থাপ্পড়টা মারলেন তাতে অনেকের বিষদাঁত জাস্ট ভেঙে দিয়েছেন।’

এখানেই শেষ নয় তিনি আরো বলেন, ‘আমার বিশ্বাস আপনি এটা জেনেবুঝে করেছেন এবং বেশ করেছেন। আপনাকে সেলাম। আমার মতো অনেকের ভেতরে লুকিয়ে থাকা বিপ্লবকে বের করে দিয়েছেন। তবে তার জন্য আপনাকে কোনো রাজনৈতিক দলে যোগ দিতে হয়নি। আপনার কাজ কতটা ফলদায়ক হবে জানা নেই, তবে ইতিহাস তৈরি করলেন।’

সবমিলিয়ে বলতে গেলে এই ঘটনায় পাশে দাঁড়িয়েছেন ওই সংগীতশিল্পী। তবে তার এই পোস্ট করার পর সমালোচনা করতে ছাড়েনি নেটিজেনরা। তাদের মতে এই পোস্ট একেবারেই অহেতুক। কারণ, পুনম পান্ডে অন্যরকমভাবেও সচেতনতা তৈরি করতে পারতেন, নিজের মৃত্যুসংবাদ দিয়ে নয়।

আরও পড়ুন,
*হাত-পা-মুখ বাঁধা কাপড়ে! ৫ দিন নিখোঁজ থাকার পর শিশুর দেহ মিলল পুকুরে
*মায়ের মত সুন্দরী হতে পারবে না, শ্রীদেবীর সঙ্গে তুলনা! নয়া ছবি পোস্ট করতেই ট্রোলিং-এর শিকার জাহ্নবী কাপুর

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক