হাত-পা-মুখ বাঁধা কাপড়ে! ৫ দিন নিখোঁজ থাকার পর শিশুর দেহ মিলল পুকুরে

By BB Feb4,2024
kmc 20240204 053256প্রতিকী ছবি

আগরপাড়া এলাকার একটি ডোবা থেকে উদ্ধার হলো ৮ বছরের শিশুর দেহ। জানা গিয়েছে, তাকে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া গিয়েছে। গত ৫ দিন ধরে নিখোঁজ ছিল সেই শিশুটি। এই বিষয়ে পুলিশে অভিযোগ জানালেও তারা উদ্ধার করতে সমর্থ হয়নি।

৫ দিন পর অবশেষে তাকে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায় আগরপাড়া এলাকার একটি ডোবায়। ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা। বিটি রোডে আগুন জ্বালিয়ে পথ অবরোধ করে মৃতের পরিবার এবং স্থানীয়রা। তাদের দাবী পুলিশের গাফিলতির ফলেই এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন,
*রুপোলী পর্দা থেকে এবার রাজনীতির ময়দানে থালাপতি বিজয়, জানালেন দলের নাম
*Ramayana in Madrasa: ‘রামের মতো সন্তানই প্রয়োজন প্রত্যেক ঘরে ঘরে..’, মাদ্রাসায় কোরানের সঙ্গেই পড়ানো হবে রামায়ণ

follow Sangbad Bhavan on google news

কারা বা কে শিশুটিকে খুন করেছে তাদের গ্রেপ্তারের দাবীতে রাস্তা অবরোধ করে তারা। পরিবারে তরফ থেকে জানা গিয়েছে গত ৫ দিন ধরে আগরপাড়া এলাকার ৮ বছর বয়সী ইমতিয়াজ হোসেন নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজির পরেও তাকে না পেয়ে খড়দহ থানায় অভিযোগ জানায় তার পরিবার।

পুলিশ অনেক খোঁজাখুঁজি করলেও কোনো খোঁজ মেলেনি তার। এরপর শনিবার স্থানীয় জুটমিলের একটি মাঠের পাশে ডোবায় হাত-পা বাঁধা এবং মুখে রুমাল ঢোকানো অবস্থায় মৃত ইমতিয়াজকে উদ্ধার করা হয়। ঘটনাই বিটি রোড অবরোধ করে স্থানীয়রা।

পুলিশ এসে অবরোধ তুলতে গেলে তাদের সাথেও ঝামেলা লেগে যায়। ২৪ ঘন্টার মধ্যে অপরাধীদের গ্রেপ্তারের দাবী জানিয়েছে মৃতের পরিবার এবং স্থানীয়রা। পুলিশ আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে আগরপাড়া এলাকায়।

আরও পড়ুন,
*শুধু সোনা, রুপো, হিরে নয় আরও কী কী দিয়ে রাম মন্দির গড়েছেন শিল্পীরা?
*Soumitrisha-Raj: ছবিতে মন্তব্য, একসঙ্গে সেলফি রাজের ‘বাবলি’তেই দেখা যাবে সৌমিতৃষাকে? মিলল জবাব

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক