রুপোলী পর্দা থেকে এবার রাজনীতির ময়দানে থালাপতি বিজয়, জানালেন দলের নাম

By BB Feb3,2024
রুপোলী পর্দা থেকে এবার রাজনীতির ময়দানে থালাপতি বিজয়, জানালেন দলের নামরুপোলী পর্দা থেকে এবার রাজনীতির ময়দানে থালাপতি বিজয়, জানালেন দলের নাম

সিনেমা জগত থেকে রুপোলী পর্দায় অবতীর্ণ হওয়ার ঘটনা নতুন নয়। দেশের একাধিক ইন্ডাস্ট্রির তারকা রয়েছেন যারা সিনেমা জগতে কাজ করার পাশাপাশি সক্রিয় রাজনীতিতে নিজেদের নাম লিখিয়েছেন এবং আসনে লড়ে জয়লাভ করেছেন। এবার সেই তালিকায় যুক্ত হল আরেকটি নাম। তিনি হলেন দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয়। নামলেন রাজনীতির ময়দানে এবং তৈরি করলেন নিজের রাজনৈতিক দল। আর তার দলের নাম রাখলেন ‘তামিলাগা ভেটরি কাজাগম’।

তিনি মূলত তামিল ছবিতে অভিনয় করেন৷ এর আগে তাকে সক্রিয় রাজনীতিতে অংশ নিতে দেখা যায়নি৷ এবার নিজের একটি রাজনৈতিক দল তৈরি করে তার নাম ঠিক করে ফেললেন অভিনেতা। বর্তমানে অভিনেতা কেরিয়ারের মধ্য গগনে রয়েছেন। তার জনপ্রিয়তা দেশ ছাড়িয়ে দেশের বাইরেও বেশ ভালো। কিছুদিন আগে চেন্নাইতে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বিজয়। সেখানে তার কথা শুনে অনেকেই নিশ্চিত ছিলেন এবার রাজনীতিতে নামতে চলেছেন অভিনেতা।

আরও পড়ুন,
*Dadagiri 10: ‘ময়শ্চারাইজার,তারপর কনসিলার, কনট্যুর..’, খুদে বিউটিশিয়ানের কথা শুনে ‘থ’ সৌরভ! কী সিদ্ধান্ত নিলেন দাদা?
*মায়ের মত সুন্দরী হতে পারবে না, শ্রীদেবীর সঙ্গে তুলনা! নয়া ছবি পোস্ট করতেই ট্রোলিং-এর শিকার জাহ্নবী কাপুর

follow Sangbad Bhavan on google news

দলের নাম ঘোষণা করার পর অভিনেতা জানিয়েছেন, আসন্ন লোকসভা নির্বাচনে তাদের দল লড়বে না। এমনকি কোনো দলকে সমর্থন করবে না৷ নিজের একটি ফ্যানক্লাবের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতা জানান, তার দীর্ঘদিন ধরে একটি ফ্যানক্লাব রয়েছে। যারা একটি বেসরকারি প্রতিষ্ঠান হিসেবে মানুষের পাশে থেকে কাজ করে চলেছে। কিন্তু তারপরেও এটি সামাজিক বা অর্থনৈতিকভাবে নিজেদের উন্নতি করতে পারছে না৷ আর তাই সক্রিয় রাজনীতিতে আসার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

তার মতে রাজনীতি একটি পেশা নয়, বরং এটি পবিত্র জনসেবা। জানা যাচ্ছে, ২০২৬ সালের বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা ও জয়লাভ করাই এই রাজনৈতিক দলের মূল উদ্দেশ্য। আর তার পাশাপাশি মৌলিক রাজনৈতিক পরিবর্তন আনা যাতে মানুষের উপকার করা যায়। দলের নাম ঘোষণা হওয়ার পর তার ভক্তরা উদযাপন করেন।

অভিনেতার এই সিদ্ধান্তকে অনেকেই সমর্থন জানিয়েছেন। ইতিমধ্যে সিনেমা জগতে বেশ জনপ্রিয় অভিনেতা বিজয়৷ এরই মাঝে রাজনীতির মঞ্চে তার আরেক রূপ মানুষ আগামী দিনে দেখতে চলেছে বলে মনে করা যায়।

আরও পড়ুন,
*Poonam Pandey: ‘বেঁচে আছি, মৃত্যুর মিথ্যা নাটক করেছি’, প্রকাশ্যে ক্ষমা চাইলেন পুনম পান্ডে
*Poonam Pandey: ‘বেঁচে আছি, মৃত্যুর মিথ্যা নাটক করেছি’, প্রকাশ্যে ক্ষমা চাইলেন পুনম পান্ডে

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক