'
Dadagiri 10: 'ময়শ্চারাইজার,তারপর কনসিলার, কনট্যুর..’, খুদে বিউটিশিয়ানের কথা শুনে 'থ' সৌরভ! কী সিদ্ধান্ত নিলেন দাদা?Dadagiri 10: 'ময়শ্চারাইজার,তারপর কনসিলার, কনট্যুর..’, খুদে বিউটিশিয়ানের কথা শুনে 'থ' সৌরভ! কী সিদ্ধান্ত নিলেন দাদা?

Dadagiri 10: জি বাংলার পর্দায় একটি জনপ্রিয় টেলিভিশন শো হল ‘দাদাগিরি’। এই শো-তে হাজির হতে দেখা যায় বাংলার নানান প্রান্ত থেকে আসা মানুষদের। এভাবেই জমে উঠেছে ‘দাদাগিরি ১০’ সিজন। প্রতি সপ্তাহে নানান স্বাদের গল্পে, হাসি, মজায় জমে ওঠে এই শো। চলতি দাদাগিরি-তে হাজির হতে চলেছে বেশ কিছু খুদে প্রতিযোগী৷ তার মধ্যে একজন হল শুভাদ্যুতি গুপ্তা। এই খুদে দাদাকে চমকে দিল দাদাগিরি-র মঞ্চে।

তার মুখ থেকে একের পর এক মেকাপ টিপস্ শুনে নিজেই অবাক হয়ে শুনলেন দাদা সৌরভ গাঙ্গুলি। এত বছর বয়স হলেও সৌরভ যেসব বিউটি প্রোডাক্টের নাম এখনও জানেন না সেইসব নাম গড়গড় করে বলে দিলো খুদে প্রতিযোগী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই প্রোমো ভাইরাল হয়েছে। ওই ছোটো প্রতিযোগীকে দেখা গিয়েছে হলুদ ভারি সিল্কের শাড়িতে।

আরও পড়ুন,
*মায়ের মত সুন্দরী হতে পারবে না, শ্রীদেবীর সঙ্গে তুলনা! নয়া ছবি পোস্ট করতেই ট্রোলিং-এর শিকার জাহ্নবী কাপুর
*Lal Krishna Advani: ভারতরত্নে সম্মানিত হতে চলেছেন লালকৃষ্ণ আদবাণী, ঘোষণা প্রধানমন্ত্রীর

সৌরভ তাকে জিগ্যেস করে কীভাবে সে পারফেক্ট মেকাপ করে আর তার উত্তরে ওই মেয়েটি জানায়, “প্রথমে ময়শ্চারাইজার লাগিয়ে নিই। তারপর কনসিলার লাগাই, কনট্যুর করি। চোখে আইশ্যাডো, আইলাইনার, মাশকারা ও কাজল লাগাই।” এরপর সৌরভ বলে ওঠেন, “আজ থেকে আমার মেকাপ ম্যান চেঞ্জ।”

ওই খুদে প্রতিযোগীর কথায় হেসে ওঠেন দাদাগিরি-র মঞ্চে থাকা দর্শকরা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি৷ কেউ কেউ মন্তব্য করেছেন, “এই বয়সে আমি নেলপলিশ ঠিক করে পরতে পারতাম না।”

আবার একজন লিখেছেন, “এই বয়সে আমি বেবি পাউডার ও বেবি ক্রিম মেখেছি। আজকালকার বাচ্চারা সত্যিই স্মার্ট।” এর পাশাপাশি শো-তে উপস্থিত থাকতে দেখা গিয়েছে ক্যারাটে কিড ত্রিশান ঘোষ। ক্যারাটে স্কিল দেখিয়ে দাদাকে মুগকরল সে।

আরও পড়ুন,
*Poonam Pandey: ‘বেঁচে আছি, মৃত্যুর মিথ্যা নাটক করেছি’, প্রকাশ্যে ক্ষমা চাইলেন পুনম পান্ডে
*Rupam Islam: ‘গাইতে ভালোবাসি তাই গাই, মানুষ শুনবে বলে গাই না’, বাবার উপর রেগে গিটার ভেঙেছেন রূপম!

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।