Sudeepa Banerjee is heavily criticized for cooking beef! Finally the queen of the kitchen opened her mouthগোমাংস রান্নার জেরে তুমুল সমালোচনার শিকার সুদীপা বন্দোপাধ্যায়! অবশেষে মুখ খুললেন রান্না ঘরের রানী

গোমাংস রান্নার অভিযোগে তুমুল সমালোচনার শিকার সুদীপা বন্দোপাধ্যায়! তাকে পুড়িয়ে মারার পাশাপাশি ছেলে আদি দেবকে অপহরণের হুমকি দেওয়া হয়েছে। সম্প্রতি সেই বিষয়ে মুখ খুলেছেন তিনি। দীর্ঘদিন ধরে ‘রান্নাঘর’ রিয়্যালিটি শো সঞ্চালনা করছেন সুদীপা।

এর দরুণ বিভিন্ন সময় বিভিন্ন সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে সাম্প্রতিক সময়ে তিনি তুমুল কটাক্ষের মুখোমুখি হয়েছেন। বিভিন্ন হুমকি দেওয়া হচ্ছে তাকে। আসলে কিছুদিন আগে তিনি বাংলাদেশে গিয়েছিলেন ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে।

তাকে উদ্যোক্তারা জানিয়েছিলেন গোমাংস তাদের জাতীয় খাবারের মধ্যে অন্যতম। যেহেতু কোরবানির ঈদ উপলক্ষ্যে অনুষ্ঠানটি হচ্ছিলো তাই গোমাংস নিয়ে প্রসঙ্গ ওঠে। তবে সেদিন তাকে আমন্ত্রণ করে কোনো গোমাংস রান্না করা হয়নি। শুধুমাত্র মুরগির মাংসই রান্না করা হয়েছিল।

তিনি এই বিষয়ে বলেন যারা তাকে ট্রল করছেন তারা সম্পূর্ণ ভিডিওটি দেখেননি। কারণ, তিনি রান্না তো দূরের কথা গোমাংস ছুঁয়েও দেখেননি পর্যন্ত। বিভিন্ন হুমকির পাশাপাশি তার সাথে মমতা বন্দ্যোপাধ্যায় এবং বাবুল সুপ্রিয়র ছবি পোস্ট করে অশ্লীল ভাষায় গালাগালি করা হয়েছে।

অথচ এই ঘটনার সাথে কোনো রাজনৈতিক দলের যোগ নেই বলেই দাবী করেছেন তিনি। তার অভিযোগ তাকে জ্যান্ত পুড়িয়ে মারা, তার মৃত মা’কে নিয়ে অকথ্য গালিগালাজ এমনকি ছেলেকেও অপহরণ করার হুমকি দেওয়া হচ্ছে। ফলে তিনি ছেলেকে কোথাও খেলতে পাঠাতেও ভয় পাচ্ছেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক