‘শীঘ্রই আবার বিয়ে করব, পাত্রী দেখা চলছে’, মাহিয়া মাহির প্রাক্তন রাকিব

By BB Feb20,2024
‘শীঘ্রই আবার বিয়ে করব, পাত্রী দেখা চলছে’, মাহিয়া মাহির প্রাক্তন রাকিব‘শীঘ্রই আবার বিয়ে করব, পাত্রী দেখা চলছে’, মাহিয়া মাহির প্রাক্তন রাকিব

এবার বিবাহবিচ্ছেদের পথে হাঁটলেন রাকিব সরকার ও মাহিয়া মাহি। মাহির সঙ্গে দ্বিতীয় বার বিবাহবিচ্ছেদ হওয়ার পর ফের তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে আগ্রহী রাকিব। তিনি জানিয়েছেন, ইতিমধ্যে তার বাড়িতে পাত্রী দেখা শুরু হয়েছে। বাড়ির মতের উপর ভিত্তি করে এবার তিনি বিয়ে করতে চলেছেন৷ পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামারুজ্জামান সরকার ওরফে রাকিব সরকার বিবাহবন্ধনে আবদ্ধ হন বাংলাদেশের বিনোদন জগতের জনপ্রিয় মানুষ মাহিয়া মাহিকে।

এরপর দুই বছর কেটে গিয়েছে। ফের সম্পর্কের পতন। তারা দু’জনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। গত শুক্রবার ফেসবুক লাইভে এই কথা জানিয়ে দেন মাহি। এরপর জল্পনা শুরু হয়৷ কেনো হঠাৎ এই বিচ্ছেদ সেই বিষয়ে কিছু জানা না গেলেও তারা যে আলাদা হচ্ছেন তা স্পষ্ট। একসময় টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরার অভিনেত্রী ছিলেন মাহি।

আরও পড়ুন,
*Jeet: জিৎ ব্যবহার করেন না পদবী, কিন্তু কেন? রইলো জিৎ-এর আসল পরিচয়
*আগামীকাল রকুল-জ্যাকির বিয়ে, মেনুতে কী থাকছে? জানলে চমকে যাবেন

follow Sangbad Bhavan on google news

বিবাহবিচ্ছেদের সমস্যা পরিষ্কার না জানালেও রাকিব ও মাহির মধ্যে যে দূরত্ব তৈরি হয়েছে তা অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। যদিও তারা প্রকাশ্যে কিছু জানাননি৷ এদিকে এসবের মাঝে রবিবার বিকেলে রাকিব জানান তিনি ফের তৃতীয় বার বিয়ে করতে চলেছেন। ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। এরপর ৫ বছর কেটে গিয়েছে।

তারপর সেই সংসার ভেঙে যায়। ২০২১ সালের ২২শে মে বিবাহবিচ্ছেদ হয় তাদের। এদিকে ওই বছরই ফের বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। ২০২১ সালের ২৩শে সেপ্টেম্বর রাকিব সরকারকে বিয়ে করে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেন। অপরদিকে রাকিবেরও ছিল এটি দ্বিতীয় বিয়ে। গত বছর মার্চ মাসে পুত্র সন্তানের জন্ম দেন মাহি। সামনের মাসে সেই পুত্র সন্তানের এক বছর হতে চলেছে।

রাকিব তৃতীয় বার বিয়ে প্রসঙ্গে জানান, “এবার সিলেটের মেয়েকে বিয়ে করবো, খুব তাড়াতাড়ি বিয়ে হবে।” রাকিব ও মাহির সম্পর্কের অবনতির কথা কানাঘুষা শোনা গেলেও তার কোনো কারণ কেউ জানতে পারেননি৷ তবে তারা একে অপরের জীবনকে নতুন করে সাজিয়ে তুলতে চান। মাহি রাকিবের সঙ্গে বিয়ের পর অভিনয় ছেড়ে দিলেও ফের নতুন করে কাজ শুরু করতে চান বলে জানিয়েছেন।

আরও পড়ুন,
*৮ কোটি টাকা! আনন্দে ফোন তুলতেই মহিলার জীবন নরক! পুলিশও হতবাক
*হবু বর বরযাত্রী নিয়ে হাজির পরীক্ষাকেন্দ্রে, কোথায় ঘটলো এই কান্ড?

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক