'

আগামীকাল রকুল-জ্যাকির বিয়ে, মেনুতে কী থাকছে? জানলে চমকে যাবেন

By BB Feb20,2024
আগামী কাল রকুল-জ্যাকির বিয়ে, মেনুতে কী থাকছে? জানলে চমকে যাবেনআগামী কাল রকুল-জ্যাকির বিয়ে, মেনুতে কী থাকছে? জানলে চমকে যাবেন

সম্পূর্ণ পরিবেশবান্ধব বিয়ে হতে চলেছে অভিনেত্রী রকুলপ্রীত সিং এবং প্রযোজক তথা অভিনেতা জ্যাকি ভাগনানির। এমনকি স্বাস্থ্যের দিকটি মাথায় রেখে মেন্যুতেও একাধিক পরিবর্তন আনা হয়েছে। সম্প্রতি সেই বিষয়ক তথ্য উঠে এসেছে সংবাদমাধ্যমে।

আগামী ২১শে ফেব্রুয়ারী বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই দু’জন। গোয়ার একটি রিসর্টে বিয়ের আসর বসতে চলেছে। ইতিমধ্যেই তারা পৌঁছে গিয়েছেন সপরিবারে। যেখানে যাবতীয় অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। যদিও তাদের বিয়েতে বিশাল আয়োজন করা হয়েছে, তবে সেটি সম্পূর্ণ পরিবেশবান্ধব পদ্ধতিতে।

আরও পড়ুন,
*নাভালনির শোকসভা পালন বেআইনি! ১৫৪ জন অনুগামীকে জেলে পাঠাল রাশিয়া
*হবু বর বরযাত্রী নিয়ে হাজির পরীক্ষাকেন্দ্রে, কোথায় ঘটলো এই কান্ড?

তাদের বিয়েতে এমন কোনো জিনিস করা হবে না যা পরিবেশের দূষণ ঘটায়। আলোকসজ্জা থেকে শুরু করে অন্যান্য বিষয়েও এই দিকটি মাথায় রাখা হবে। একই বিষয় ঘটতে চলেছে খাওয়া-দাওয়াতে। যেহেতু তাদের বিয়েতে উপস্থিত থাকবেন তারকারা, তাই বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।

আসলে তারকারা যেহেতু স্বাস্থ্য-সচেতন তাই বিয়েতে কোনো গ্লুটেনযুক্ত খাবার থাকবে না। বিরিয়ানি, পোলাও এসব থেকে শতহস্ত দূরে থাকছেন তারা। তাই বিয়ের মেন্যুতে থাকবে সুসি, কাবাব, স্যুপ, স্যালাড ইত্যাদির মতোন খাবার। ইতিমধ্যেই বিদেশ থেকে রন্ধনশিল্পী নিয়ে এসেছেন তারা।

উল্লেখযোগ্য, কিছুদিন আগে তাদের দেখা গিয়েছিল সিদ্ধিবিনায়ক মন্দিরে। তাদের বিয়ের কার্ড তারা প্রথম দিতে গেছিলেন সেখানে। সিদ্ধিবিনায়কের আশীর্বাদ নিয়েই নতুন জীবন শুরু করতে চলেছেন তারা। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তাদের এই নতুন জীবন শুরুর পথে শুভেচ্ছাবার্তা দিয়েছেন ভক্তরা।

আরও পড়ুন,
*৮ কোটি টাকা! আনন্দে ফোন তুলতেই মহিলার জীবন নরক! পুলিশও হতবাক
*Dadagiri 10: সৌরভ গাঙ্গুলীকে বিয়ের প্রস্তাব! সোশাল মিডিয়ায় হু হু করে ভাইরাল ভিডিও

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক