Former 'Bigg Boss' contestant Ayesha Khan is angry about the behavior of the paparazziAyesha Khan (প্রতিকী ছবি- উৎস Google)

এবার পাপারাজ্জিদের আচরণ নিয়ে ক্ষুব্ধ প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী আয়েশা খান! সোশ্যাল মিডিয়ায় বেশ লম্বা-চওড়া একটি পোস্ট লিখেছেন তিনি। আমরা সকলেই জানি যে পাপারাজ্জিরা রীতিমতো মুখিয়ে থাকেন তারকাদের ছবি তোলার জন্য। তবে অনেক সময় তারা এমন সব অ্যাঙ্গেল থেকে ছবি তোলেন যেগুলি মোটেই পছন্দ করেন না সেসব তারকারা।

তেমনটাই হয়েছে আয়েশার ক্ষেত্রে। কারণ, তার নাকি এমন অ্যাঙ্গেলে ফটো তুলেছেন তারা যা মোটেই পছন্দ করেননি তিনি। লিখেছেন, ‘এই অ্যাঙ্গেলগুলি কী? আপনি কোথায় জুম করছেন? অনুমতি নিয়েছেন? কিছু মিডিয়া হাউসের সমস্যা কোথায়? একজন মহিলা কি নিজের পছন্দ মতো পোশাক পরতে পারে না? এই ভয়ে যে কেউ তার ছবি তুলে নেবে? একেবারেই আপত্তিকর!’

একইসাথে পোস্টে আরো লিখেছেন, ‘একজন মহিলা গাড়ি থেকে বের হওয়ার আগে তার পোশাক ঠিক করছেন এবং আপনি সেই সঠিক মুহূর্তটি ক্যাপচার করতে চান। একজন মহিলা বলছেন আমাকে পেছন থেকে ক্যাপচার করবেন না। পিছনের ছবি নেবেন না। তাও তুলতে হবে। কিছু মিডিয়া হাউসের মৌলিক আচার-আচরণ শিখতে হবে।’

কিছুদিন আগেই তিনি বলেছিলেন তিনি অনুভব করছেন যে সবসময় তারা অনুসরণ করছেন এবং সামান্য কিছু ত্রুটি বা ‘উপস’ মোমেন্ট থাকলে তাকে ক্যাপচার করছেন। যদিও তিনি মনে করেন মিডিয়া হিসেবে তাদের উচিত সম্মান করা। এক কথায় বলতে গেলে ভুলভাল জায়গায় জুম করা মোটেই ভালো চোখে দেখেননি তিনি।

20240406 060111
(ছবি : আয়েশা খান / ইন্সট্রাগ্রাম স্টোরি)

কিছুদিন আগে ম্রুণাল ঠাকুর এবং পলক তিওয়ারিও পাপারাজ্জিদের কান্ডে বিরক্ত হয়েছিলেন। ম্রুণাল যখন একটি অ্যাওয়ার্ড শো’তে গিয়েছিলেন। তখন তাকে পেছন ফিরে পোজ দিতে বলা হয়। রাগ করে অভিনেত্রী বলেন যে তিনি পছন্দ করুন বা না করুন তারা৷ নিজেরাই উপায় খুঁজে নেবে। একই বিষয় হয়েছিল পলক তিওয়ারির ক্ষেত্রেও।

আরও পড়ুন,
*রাইমাকে রীতিমতো হুমকি! নতুন ছবি প্রসঙ্গে মুখ খুললেন সুচিত্রা সেনের নাতনী
*৫ রাশির ওপর লক্ষী-নারায়ণযোগ
*এসি কেনার মক্ষম সময়! ৫০ শতাংশ ছাড়, ৮০ মাসের ওয়ারেন্টি এই এসি-তে

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক