Mere Ke Napege Bhartar Dance Videoমঞ্চে উঠে দুর্দান্ত কায়দায় 'সেক্সী' নাচ ডলি শর্মা, দেখে রাতের ঘুম উড়ছে নেতিজেনদের

আরো একটি গানে নেচে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ডলি শর্মা! বর্তমান সময়ে হরিয়ানভী গানের রমরমা ঠিক কতখানি তা আমরা সকলেই জানি। এই গানে নেচে জনপ্রিয়তা লাভ করেছেন এমন শিল্পীর সংখ্যা কম নয়। তাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী।

তবে তাকে কিন্তু এখন সেরকম একটা নাচতে দেখা যায় না। তার পরিবর্তে এখন অন্যান্য শিল্পীরা মন জয় করেছেন দর্শকদের। তাদের মধ্যে অন্যতম হলেন ডলি। ইতিমধ্যে একাধিক গানে নাচতে দেখা গিয়েছে। তাকে বিশেষ করে মঞ্চে উঠে নাচতে দেখা যায়।

সম্প্রতি সেরকমই একটি অনুষ্ঠানে নাচতে দেখা গিয়েছিল তাকে। তবে সেটি কোনো মঞ্চে নয় বরং একটি ঘরের মধ্যেই পারফরম্যান্স করেছেন তিনি। নাচের সময় তার পরনে ছিল বেগুনী রংয়ের সালোয়ার কামিজ। তার নাচের স্টেপ এবং এক্সপ্রেশন মুগ্ধ করেছে সকলকে।

এমনকি উপস্থিত দর্শকেরা এতোটাই উচ্ছ্বসিত হয়ে পড়েন যে তার সাথে নাচার চেষ্টা করেন। ফলস্বরূপ আয়োজকদের বেশ অস্বস্তিকর অবস্থায় পড়তে হয়। যদিও পরে সম্পূর্ণ বিষয়টা সামলে নেন তারা। এদিন তাকে নাচতে দেখা দিয়েছে ‘মেরা কে নাপেগা ভরতার’ গানটিতে।

মূল গানটিতে নেচেছিলেন স্বপ্না চৌধুরী। তবে ডলিও যে তার থেকে কম যান না তা বোঝা গিয়েছে এই পারফরমেন্স দেখেই। উল্লেখযোগ্য, বর্তমানে হরিয়ানভী গানে নেচে অনেকেই রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেছেন। ডলি ছাড়াও এরকম অনেক শিল্পীরা রয়েছেন সেই তালিকায়।cs

আরও পড়ুন,
*Crime World: পুত্রবধূর সাথে শারীরিক সম্পর্ক করতে ভাগ্নেকে পাঠাল মামা! জালনা দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ
*Monalisa: বোল্ড লুকে মোনালিসা ওরফে অন্তরা, দেখে রাতের ঘুম উড়ছে ভক্তদের

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক