'

Sandeshkhali: সন্দেশখালির ‘নির্যাতিতাদের’ সঙ্গে দেখা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ইঙ্গিত দিলেন শুভেন্দু অধিকারী

By BB Feb20,2024
Sandeshkhali: সন্দেশখালির 'নির্যাতিতাদের' সঙ্গে দেখা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ইঙ্গিত দিলেন শুভেন্দু অধিকারীSandeshkhali: সন্দেশখালির 'নির্যাতিতাদের' সঙ্গে দেখা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ইঙ্গিত দিলেন শুভেন্দু অধিকারী

উত্তপ্ত সন্দেশখালি। প্রতিদিনই নতুন খবর সামনে আসছে। বর্তমানে সন্দেশখালি হয়ে উঠেছে জাতীয় স্তরের বিষয়। তাই সবসময় সকলের চোখ থাকছে সেইদিকে। এদিকে প্রতিদিন উত্তপ্ত হচ্ছে পরিস্থিতি। তাই ১২ জায়গায় নতুন করে জারি করা হয়েছে ১৪৪ ধারা। তবে সেই ধারায় অন্তর্বর্তী স্থগিতাদেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। অপরদিকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে অনুমতি দেওয়া হয়েছে সন্দেশখালি যাওয়ার জন্য।

আর তাই এদিন মঙ্গলবার হাইকোর্টের নির্দেশ পেয়ে সন্দেশখালি পৌঁছালেন বিজেপি দলনেতা শুভেন্দু অধিকারী। এরই মাঝে শুভেন্দু অধিকারী জানান, আগামী ৭ই মার্চ পশ্চিমবঙ্গে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এরপর শুভেন্দু আরও জানান, প্রধানমন্ত্রী ওইদিন উত্তর ২৪ পরগণার বারাসাতে যেতে পারেন। সেখানে তিনি সন্দেশখালিতে দীর্ঘদিন ধরে নির্যাতিত মহিলাদের সঙ্গে দেখা করবেন।

আরও পড়ুন,
*আগামীকাল রকুল-জ্যাকির বিয়ে, মেনুতে কী থাকছে? জানলে চমকে যাবেন
*নাভালনির শোকসভা পালন বেআইনি! ১৫৪ জন অনুগামীকে জেলে পাঠাল রাশিয়া

তবে সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যাচ্ছে না। আপাতত মোদির সফরের তারিখ ঠিক করবে প্রধানমন্ত্রীর দফতর। সন্দেশখালিতে জারি হওয়া ১৪৪ ধারায় কলকাতা হাইকোর্টের তরফে অন্তর্বর্তী স্থগিতাদেশ দেওয়া হয়েছে। এদিকে সন্দেশখালি যাওয়ার জন্য কলকাতা হাইকোর্ট থেকে অনুমতি নিয়েছেন বিজেপি দলনেতা শুভেন্দু অধিকারী।

তিনি ও তার সঙ্গে পাঁচজন বিধায়ক সন্দেশখালি হাজির হলেন। তার সঙ্গে ছিলেন অগ্নিমিত্রা পাল, সুমিতা সিনহা রায়, শঙ্কর ঘোষ, বিশাল লামা, তাপসী মন্ডল। এদিকে রাজ্য সরকারের তরফে সন্দেশখালিতে একাধিক জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। সন্দেশখালি প্রবেশ করার পাঁচটি ঘাটে রয়েছে ১৪৪ ধারা।

আজ সকালে সন্দেশখালির পাত্রপাড়া, ত্রিমোণী বাজার, ধামাখালি ঘাট, ভোলাখালি ঘাট খুলনা ঘাট, গাববেড়িয়া বাজার সহ একাধিক জায়গায় জারি করা হয় ১৪৪ ধারা। যদিও এর আগেও জারি করা হয়েছিল ১৪৪ ধারা।

পরে তা আদালতের হস্তক্ষেপে প্রত্যাহার করা হয়। সন্দেশখালির পুলেপাড়া, দাউদপুর, গোপালের ঘাট, আতাপুর থেকে ১৪৪ ধারা তুলে প্রত্যাহার করে আদালত। এরপর সোমবার উচ্চ আদালতের নির্দেশে সমস্ত জায়গায় ১৪৪ ধারা প্রত্যাহার করা হলেও মঙ্গলবার ফের কিছু কিছু জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়।

আরও পড়ুন,
*Ayesha Takia: প্লাস্টিক সার্জারির কামাল! ১৫ বছর পর প্রকাশ্যে এসেও ট্রোলিংয়ের মুখে! রেগে লাল আয়েশা টাকিয়া
*‘শীঘ্রই আবার বিয়ে করব, পাত্রী দেখা চলছে’, মাহিয়া মাহির প্রাক্তন রাকিব

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক