'

আগামী শনি পর্যন্ত বৃষ্টিতে ভিজবে গোটা দক্ষিণবঙ্গ, বজ্রপাত হবে কোথায়?

By BB Mar12,2024
The entire South Bengal will be soaked in rain until next Saturday, where will the lightning strike?আগামী শনি পর্যন্ত বৃষ্টিতে ভিজবে গোটা দক্ষিণবঙ্গ, বজ্রপাত হবে কোথায়?

দক্ষিণবঙ্গ জুড়ে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস জারি করল আলিপুর আবহাওয়া দফতর। ১২ই মার্চ মঙ্গলবার রাজ্য জুড়ে শুষ্ক আবহাওয়া থাকলেও ১৩ই মার্চ বুধবার থেকে দক্ষিণবঙ্গের কোনও জেলায় হালকা বৃষ্টি, আবার কোনো কোনও জেলায় মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা জানিয়েছে হাওয়া অফিস।

আগামী কাল (১৩ই মার্চ) বুধবার দক্ষিণ ২৪ পরগনা, দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম জেলার কয়েকটি এলাকায় বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত। তবে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টিপাত হলেও উত্তরবঙ্গের জেলাগুলি কিন্তু শুকনোই থাকবে।

বৃহস্পতিবার দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর জেলায় বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এ ছাড়া বৃহস্পতিবার কলকাতার পাশাপাশি হালকা বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে- হুগলি, ঝাড়গ্রাম, হাওড়া সহ বাঁকুড়া এবং পূর্ব বর্ধমান জেলায়।

শুক্র-শনি শেষের দুদিন হালকা বৃষ্টির হতে পারে দুই মেদিনীপুর ও দক্ষিণ ২৪ পরগনা জেলায়।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক