20240706 072221

বিয়ে বাড়িতে সকলেই গিয়েছেন। সেজেগুজে বিয়ে বাড়ি যাওয়ার পর সেখানে আনন্দ করে, খেয়েদেয়ে আবার বাড়ি ফিরে এসেছেন। এমন বিয়ে বাড়ি আমরা অনেকেই গিয়েছি। কিন্তু সেসব আমাদের মনে গেঁথে নেই। কিন্তু সম্প্রতি যে বিয়ে বাড়ির খবর ভাইরাল হয়েছে তাতে চক্ষু চড়কগাছ সকলের।

এমন এক বিয়ে বাড়ি যা যারা গিয়েছেন সকলেই মনে রাখবেন আজীবন। কারণ এমন অভিজ্ঞতা সচরাচর কারোর হয় না। ৫ দিন ধরে চলেছে বিয়ের অনুষ্ঠান। এর পাশাপাশি বিয়েতে নিমন্ত্রিত অতিথিদের নিয়ে আসা হয়েছে বিমানে করে।

এছাড়া অতিথি থাকার জন্য পাঁচ তারা হোটেল ভাড়া করা হয়েছে। হোটেল থেকে বেরিয়ে অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য সারি দিয়ে দাঁড়িয়ে থেকেছে রোলস-রয়েস বা বেন্টলে-র মত বিলাসবহুল গাড়ি।

আর এই গাড়ি চড়ে অতিথিরা বিয়ের অনুষ্ঠানে হাজির হন। আর এই অনুষ্ঠান ছিল চোখ ধাধানো। চারিদিকে এলাহি খাবারের আয়োজন সঙ্গে বিশাল ব্যবস্থা। জানা যাচ্ছে, এই বিয়ের আসর ছিল চিনে। যা এখন গোটা দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এই বিয়ে বাড়ি।

দানা চ্যাং নামে এক ট্র্যাভেল ইনফ্লুয়েন্সার সোশ্যাল মিডিয়ায় এই বিয়ে বাড়ির ভিডিও তুলে ধরেছেন। এর পাশাপাশি অতিথিরা যাতে সুস্থভাবে বাড়ি পৌঁছোতে পারে তার জন্য বিমানের ব্যবস্থা করা হয়েছে। বিয়েতে আসা সমস্ত অতিথির হাতে তুলে দেওয়া হয়েছে একটি প্যাকেট যার মধ্যে ছিল ৮০০ ডলার যা ভারতীয় মুদ্রায় প্রায় ৬৬ হাজার হাজার টাকা।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক