পাড়ার বৌদির হাতে মোমো খেতে গিয়ে প্ৰয়াত যুবক, দেহ মিলল বাঁশবাগানে

By BB Mar1,2024
A young man died while eating momos from the 'sweet' lady of the neighborhood, his body was found in a bamboo garden.পাড়ার ‘মিষ্টি’ বৌদির হাতে মোমো খেতে গিয়ে প্ৰয়াত যুবক, দেহ মিলল বাঁশবাগানে

মোমো খাওয়ানোর নাম করে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। আর তারপরই মৃত্যুর খবর আসে ওই যুবকের। ঘটনাটি ঘটেছে নৈহাটিতে। সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, পাড়ার এক বিবাহিত মহিলার সঙ্গে পরকীয়ার সম্পর্কে আবদ্ধ ছিলেন ওই যুবক। রাতবিরেতে যখন তখন ওই বৌদির টানে ছুটে যেতেন ওই যুবক।

কিন্তু এদিন মোমো খাওয়ানোর নাম করে ওই মহিলা যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে যান৷ এরপরই ওই যুবকের করুণ পরিণতি ঘটে। প্ৰয়াত যুবকের নাম সুব্রত হালদার। তার বয়স ২৫ বছর। যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বাঁশ বাগান থেকে।

বাঁশ বাগানে রয়েছে একটি পুকুর। তার পাশেই পড়েছিল যুবকের মৃতদেহ। সেখান থেকেই উদ্ধার করা হয় যুবককে। কিন্তু কীভাবে মৃত্যু হল ওই যুবকের? তা জানা যায়নি। নৈহাটির দোগাছিয়া এলাকার বাঁশ বাগানে পড়েছিল ওই যুবকের মৃতদেহ।

follow Sangbad Bhavan on google news

মৃত যুবকের পরিবারে তরফে দাবি করা হয়েছে, ওই মহিলা ও তার স্বামী তাদের ছেলেকে খুন করেছে। মোমো খাওয়ানোর নাম করে ওই যুবককে ডেকে নিয়ে যায় ওই মহিলা। এরপরই যুবকের মৃত্যু হয়৷ যদিও পুলিশ যুবকের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

কিন্তু ওই যুবকের মৃত্যু কীভাবে হলো, কে বা কারা তাকে খুন করল তা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। এর পাশাপাশি এই ঘটনায় ওই মহিলার ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে। যুবকের পরিবারের তরফে জানানো হয়েছে, যুবকের কাছে ওই মহিলা নানান সময় টাকাপয়সা নিতেন। এভাবেই তাদের মধ্যে একটি পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। আর এরফলে ঘটেছে ভয়াবহ পরিণতি।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক