'

প্ৰয়াত মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ রিঙ্কি চকমা

By BB Mar1,2024
kmc 20240301 082325

প্ৰয়াত রিঙ্কি চকমা! অবশেষে মারণ রোগের কাছে হার স্বীকার করলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ রিঙ্কি চকমা। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ২৮ বছর। দীর্ঘদিন ধরেই তিনি ক্যান্সার রোগে ভুগছিলেন। অবশেষে দীর্ঘদিনের লড়াই শেষ, না ফেরার দেশে চলে গেলেন রিঙ্কি। ২০২২ সালে প্রথম ধরা পড়ে তার ক্যান্সার হয়েছে।

এরপর চিকিৎসা শুরু হয়। কিন্তু ক্যান্সারের মতন মারণ রোগের কাছে শেষ রক্ষা হল না তার। চলে যেতে হল অল্প বয়সেই। ২০২২ সালে প্রথমবারের জন্য ম্যালিগন্যান্ট ফাইলোডেস টিউমার বা ব্রেস্ট ক্যানসার ধরা পড়ে রিঙ্কি চকমার। এরপর তার সার্জারী হয়। কিন্তু এরপরও তার শরীর থেকে ক্যান্সার সরে যায়নি।

এরপর ক্যান্সার ছড়িয়ে পড়ে তার ফুসফুসে। এর পাশাপাশি মস্তিষ্কের থাবা বসায় ক্যান্সার। চিকিৎসায় রিঙ্কির ব্রেন টিউমার ধরা পড়ে। এর ফলে ধীরে ধীরে তার স্বাস্থ্যের অবনতি ঘটতে শুরু করে। জানা যাচ্ছে, ফেমিনার একটি রিপোর্ট অনুযায়ী রিঙ্কি শেষের দিকে কেমো নিতে পারছিলেন না৷ এতদিন তিনি আইসিইউতে ভর্তি ছিলেন।

গত ২২শে ফেব্রুয়ারী তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। শেষের দিকে তিনি ভেন্টিলেশনে ছিলেন। ক্যান্সারে আক্রান্ত হওয়ার ফলে তার একটি ফুসফুস অকেজো হয়ে যায়। ক্যান্সারের এই বিপুল খরচ বহন করতে পারছিলেন না তিনি৷

তাই শেষ মূহুর্তে সোশ্যাল মিডিয়ায় তার ক্যান্সারের চিকিৎসাী জন্য খরচের জন্য আর্থিক সাহায্য প্রার্থনা করেন। এভাবেই দীর্ঘ লড়াইয়ের মধ্যে দিয়েই বেঁচে ছিলেন রিঙ্কি। কিন্তু শেষ রক্ষা হল না। অকালেই চলে গেলেন ২০১৭ সালে মিস ইন্ডিয়া ত্রিপুরা খেতাব জেতা রিঙ্কি চকমা।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক