'

সাধের অনুষ্ঠান থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা! প্রাণ হারালেন ১৪ জন, আহত ২১

By BB Feb29,2024
Road Accident in Madhya Pradesh 14 people lost their lives, 21 were injuredসাধের অনুষ্ঠান থেকে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনা! প্রাণ হারালেন ১৪ জন, আহত ২১

Madhya Pradesh: গভীর রাতে মধ্যপ্রদেশে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন ১৪ জন এবং এর পাশাপাশি আহত হয়েছেন আরও ২১ জন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। জানা যাচ্ছে, একটি পিকআপ ভ্যানে করে তারা যাত্রা করছিলেন। পিকআপ ভ্যানটি অন্ধকারে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এর ফলে বিপত্তি ঘটে এবং ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন সকলে।

ওই ঘটনার পর আহত সকলকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাদের চিকিৎসা চলছে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ডিন্ডোরির শাহপুরা থানা ও বিচিয়া পুলিশ পোস্ট এলাকায়। পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ার ফলে এমন ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। এই দুর্ঘটনার খবর পাওয়ার পর মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর তরফে সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা পোস্ট করা হয়।

এমন পিকআপ ভ্যানে করে অনেকে মিলে যেকোনো জায়গায় যাওয়ার চল রয়েছে। আর এভাবেই বহুদিন ধরেই তা ঘটে আসছে। কিন্তু ওই ঘটনার রিপোর্ট অনুযায়ী, দুর্ঘটনার ওই ব্যক্তিরা সাধের অনুষ্ঠানে হাজির হতে চেয়েছিলেন। অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার পথেই এই দুর্ঘটনা ঘটে। এরপর আহত ব্যক্তিদের শাহপুরা কমিউনিটি হেলথ সেন্টারে ভরতি করা হয়। সেখানেই তাদের চিকিৎসা চলে।

আহত যাত্রীদের মধ্যে কয়েকজনের অবস্থা বেশ সঙ্কটজনক। পিকআপ ভ্যানটি কীভাবে হঠাৎ উল্টে গেলো তা নিয়ে তদন্ত চলছে। নির্দিষ্ট কোনো কারণ যদিও জানা যায়নি। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন। এর পাশাপাশি তার অফিস থেকে একটি পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেখানে লেখা হয়েছে, ডিন্ডোরি জেলার ভয়াবহ দুর্ঘটনায় বহু মানুষ প্রাণ হারিয়েছেন। এত জনের এই অকাল মৃত্যুর জন্য গভীর শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী ডঃ মোহন যাদব। মৃতদের আত্মার শান্তি কামনা করছেন তিনি৷ এর পাশাপাশি ওই ঘটনায় হতাহতদের প্রত্যেকের পরিবারে ৪ লক্ষ টাকা করে তুলে দেওয়া হবে। আহতদের যথাযথ চিকিৎসার জন্য হাসপাতালকে নির্দেশ দেওয়া হয়েছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক