সত্যি কি রানী মুখার্জির সাথে রাত কাটিয়ে হাতেনাতে ধরা পড়েন গোবিন্দা?

By BB Apr15,2024 #Govinda #Rani Mukerji
Is it true that Govinda was caught red-handed after spending the night with Rani Mukerji?সত্যি কি রানী মুখার্জির সাথে রাত কাটিয়ে হাতেনাতে ধরা পড়েন গোবিন্দা?

বলিউড এক মস্ত বড় ইন্ডাস্ট্রি। এই ইন্ডাস্ট্রির কত কথা চাপা পড়ে যায় সময়ের সঙ্গে সঙ্গে। কেউ ভুলে যায় আবার কেউ মনে রাখে। তেমনই রানী মুখার্জি ও গোবিন্দার একটি ঘটনা যা দীর্ঘ কয়েক বছর কেটে গেলেও অনেকেই ভোলেননি৷ অনেক ঘটনা চাপা পড়ে গেলেও এই ঘটনা নিয়ে এখনও তোলপাড় হয়। সেইসময় ৯০-এর দশক। ইন্ডাস্ট্রিতে তখন গোবিন্দা জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন।

একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন তিনি। এদিকে সেইসময় সদ্য ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন রানী মুখার্জি। নিজেকে বলিউডে প্রতিষ্ঠিত করতে কসরত করছেন রানী। সেইসময় গোবিন্দার সঙ্গে রানীর ছবিতে অভিনয় করার সুযোগ আসে। একের পর এক ছবি সুপারহিট হতে থাকে। সেইসময় তারা ‘হদ কর দি আপনে’ ছবির শ্যুটিং-এর জন্য দীর্ঘদিন বিদেশে ছিলেন।

বাইরে শ্যুটিং করতে গিয়ে একে অপরের কাছাকাছি চলে আসেন তারা। সময় সুযোগ পেলেই তারা নিজেদের মতন করে সময় কাটাতে বেরিয়ে পড়তেন। আর সেইসময় রানীকে উপহার হিসেবে গোবিন্দা একাধিক দামি দামি জিনিস পাঠাতেন। তার মধ্যে ছিল দামি গাড়ি, ফ্ল্যাট সহ আরও একাধিক জিনিস।

follow Sangbad Bhavan on google news

সেইসময় এক সাংবাদিক রানী মুখার্জির সাক্ষাৎকার নিতে হাজির হন রানীর হোটেলে। সেইসময় ঘটে যায় এক অপ্রত্যাশিত ঘটনা। যা আজও চুপিসারে আলোচনা চলে। সেই সাংবাদিক নিজেই প্রত্যক্ষদর্শী ছিলেন ওই ঘটনার।

ওই সাংবাদিক দেখেন রানীর বেডরুম থেকে রাত পোশাকে গোবিন্দা বেরিয়ে আসেন। আর এরপরই এই খবর চতুর্দিকে ভাইরাল হয়ে যায়। এই খবরে নাকি সংসার ভাঙতে বসে গোবিন্দার। অপরদিকে রানী দাবি করেন তিনি শুধুই গোবিন্দার বন্ধু। তবে সেসব এখন অতীত। তারা নিজেদের জীবনে বেশ ব্যস্ত। দু’জনের রয়েছে সংসার।

আরও পড়ুন,
*শরীর-মন আধুনিক, রইলো মহানায়িকার আদেখা সাহসী ছবি

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক