'

নাম ‘সারা সুলতান’, ওজন ৯৬ কেজি! এখন সারা আলি খান

By BB Mar10,2024 #Sara Ali Khan
Name 'Sara Sultan', weight 96 kg! Now Sara Ali Khanনাম 'সারা সুলতান', ওজন ৯৬ কেজি! এখন সারা আলি খান

বলি পাড়ায় এখন প্রথম সারির মুখ সারা আলি খান। একের পর এক ছবিতে তার অভিনয় প্রশংসা কুড়ায়। প্রথম সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ ছবির মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন তিনি। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। ইতিমধ্যে একাধিক পুরস্কার পেয়েছেন সিনেমায় অভিনয়ের জন্য। তবে অভিনেত্রী তার সুঠাম দেহ ও গ্ল্যামার লুকের জন্য বর্তমানে জনপ্রিয় হলেও একসময় তার ওজন ছিল ১০০ কেজির কাছে।

চমকে গেলেও এটিই সত্যি। একসময় সারা আলি খানের ওজন ছিল ৯৬ কেজি। এই ওভার ওয়েট কমানোর জন্য তাকে কম পরিশ্রম করতে হয়নি৷ বর্তমানে তিনি একেবারে স্লিম ও ফিট। তবে ওজন বেশি হলেও কোনোদিন তা লুকিয়ে রাখেননি সারা। বরং তা সকলের সামনে প্রকাশ্যে মন খুলে বলেছে। তেমনই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সেই বিষয়ে পোস্ট করেন অভিনেত্রী।

তাকে দেখা গিয়েছে একটি ভিডিও পোস্ট করতে। ২০১৩ সালে অভিনেত্রীর গ্র্যাজুয়েশান সেরিমনির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই ভিডিওতে দেখা গিয়েছে তাকে ‘সারা সুলতান’ নামে স্টেজে ডাকা হচ্ছে। এরপর সারা স্টেজে উঠে গ্র্যাজুয়েশন সার্টিফিকেট গ্রহণ করেন। সন্তানের সঙ্গে বাবা সইফ আলি খান ও মা অমৃতা সিং-কেও দেখা গিয়েছে। কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাস ও পলিটিকাল সায়েন্সে ডিগ্রি লাভ করেন সারা।

Name 'Sara Sultan', weight 96 kg! Now Sara Ali Khan
সারা আলি খান

এদিকে অনেকেই অবাক সারার নতুন নাম জেনে। কেউ কেউ কমেন্টে লিখেছেন, “সারা আলি খান না বলে সারা সুলতান বলা হচ্ছে কেনো?” আরেকজন লেখেন, “আমি এর আগে এক সাক্ষাৎকারে অনেক আগে সারাকে নিজের নাম বলতে শুনেছিলাম সারা সুলতান। তাহলে কি এই পরিবারের উপাধি, সুলতান? বাদবাকি সব সাক্ষাৎকারেই ও বলেছে, সারা আলি খান পতৌদি।”

সারা যদিও তার ওজন নিয়ে একটি বিস্তারিত তথ্য দিয়েছেন। এক সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের বিমানবন্দরে কর্মকর্তারা তার বর্তমান চেহারা ও ডকুমেন্টসে থাকা চেহারা দেখে অবাক হয়ে যান। কারণ সেইসময় তার ওজন ছিল ৯৬ কেজি। অর্থাৎ নিজের প্রতি যে সারা বরাবর বেশ আত্মবিশ্বাসী তা তার কথায় স্পষ্ট।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক