'

ত্রিশূলধারী নরেন্দ্র মোদী, শিবরাত্রিতে বারাণসীতে অন্য রূপে প্রধানমন্ত্রী

By BB Mar10,2024
Prime Minister Narendra Modi in another form in Varanasi on Shivaratriত্রিশূলধারী নরেন্দ্র মোদী, শিবরাত্রিতে বারাণসীতে অন্য রূপে প্রধানমন্ত্রী

ত্রিশূলধারী নরেন্দ্র মোদী Sangbad Bhavan

গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তার একাধিক কর্মসূচি পালন করেছেন। এদিন সন্ধ্যার পর কাশী বিশ্বনাথ মন্দিরে মহাদেবের অবতারেও তাকে দেখা গেলো। ত্রিশূল হাতে মহাদেবের আরাধনা করতে দেখা গেলো তাকে। তবে শুধু প্রধানমন্ত্রী নন, তার সামনে ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাকে মাথায় ফুল নিয়ে মহাদেবকে প্রণাম করতে দেখা গিয়েছে।

Prime Minister Narendra Modi in another form in Varanasi on Shivaratri

গতকালের কর্মসূচিতে দিনভর দেশের এ প্রান্ত থেকে ও প্রান্তে গিয়েছেন প্রধানমন্ত্রী। সামনেই লোকসভা নির্বাচন আর তার ফলে তোরজোর বেড়েছে প্রচারের। প্রচারের কাজে দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে প্রতিদিন কর্মসভা চলছে তার। গতকাল শনিবার শিলিগুড়ির জনসভা শেষ করার পর কাশীর উদ্দেশ্যে রওনা দেন প্রধানমন্ত্রী।

Prime Minister Narendra Modi in another form in Varanasi on Shivaratri

৭টা নাগাদ বারাণসী বিমানবন্দরে পৌঁছোন তিনি। এরপর সেখান থেকে ২৮ কিলোমিটার দীর্ঘ রোড শো শুরু হয়। এরপর তিনি কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দেন। সঙ্গে মহাদেবের ত্রিশূল হাতে তাকে দেখা গিয়েছে। তা ভক্তদের উদ্দেশ্যে উঁচিয়ে দেখান তিনি। গোটা দিনের সমস্ত কর্মসূচি তিনি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন।

Prime Minister Narendra Modi in another form in Varanasi on Shivaratri

যেকোনো সময় ঘোষণা হতে পারে লোকসভা নির্বাচনের দিনক্ষণ। এরই প্রাক্কালে বিজেপি শিবিরের তোরজোর দেখার মত। ইতিমধ্যে রাজ্যে ৯ দিনে ৪ বার জনসভা করেছেন প্রধানমন্ত্রী। ২০১৪ সালে প্রথম বিজেপি কেন্দ্রে ক্ষমতায় আসে। যদিও ওই সালে নরেন্দ্র মোদি গুজরাট ও বারাণসী দু’টি আসনে দাঁড়িয়েছিলেন। দু’টি আসনে তিনি বিপুল ভোটে জয়লাভ করেন।

Prime Minister Narendra Modi in another form in Varanasi on Shivaratri

গুজরাট আসনটি ছেড়ে বারাণসী আসনটিকে বেছে নেন তিনি। এরপর দেশে প্রথমবারের জন্য নরেন্দ্র মোদির হাত ধরে ক্ষমতায় আসে ভারতীয় জনতা পার্টি। এরপর ২০১৯ সালেও বারাণসী কেন্দ্র থেকেই প্রার্থী হয়েছিলেন নমো। ফের ২০২৪ সালে বারাণসী আসনটিকেই বেছে নিলেন তিনি৷

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক