'

বিচ্ছেদ গুঞ্জনের অবশান, তথাগতর উদ্দেশে আদুরে ভালোবাসার বার্তা ঋতাভরীর

By BB Mar9,2024
The message of love to the Tathagata is seasonalবিচ্ছেদ গুঞ্জনের অবশান, তথাগতর উদ্দেশে আদুরে ভালোবাসার বার্তা ঋতাভরীর

তথাগতর উদ্দেশে আদুরে ভালোবাসার বার্তা ঋতাভরীর Sangbad Bhavan

টলি পাড়ায় এবার সম্পর্কের গুঞ্জন। দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ও তথাগত চট্টোপাধ্যায়ের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। আর এই কারণে তাদের বহুদিন একসঙ্গে দেখা যায়নি। যদিও এর আগে নিজের সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী নিজেই। কিন্তু হঠাৎ করেই সেসব আর সম্পূর্ণ হতে দেখা যায়নি। কিছুদিন পর খবর শোনা যায় মনোবিদ তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে আর সম্পর্কে নেই ঋতাভরী।

খবরটি বেশ কিছু মাস আগের হলেও ফের সেই খবরটি এবার মিথ্যে প্রমাণ করলেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টোরি পোস্ট করলেন তিনি। আর সেই স্টোরিতে দেখা গিয়েছে তার পুরুষ বন্ধু তথাগতকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। অভিনেত্রী লিখেছেন, “হ্যাপি বার্থ ডে বাবু”। এরপর তথাগতকে মেনশন করেছেন তিনি।

The message of love to the Tathagata is seasonal

এর আগে ঋতাভরী মিডিয়ার সঙ্গে সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ২০২২ সালের শেষে বাগদান সারবেন এবং ২০২৩ সালে বিয়ে করে ফেলবেন দীর্ঘদিনের বন্ধুকে। কিন্তু তারপর দেখা যায় তাদের বাগদান ও বিয়ে কোনোটিই আর হয়ে ওঠেনি। এর কারণ হিসেবে অবশ্যই শোনা যায় তাদের মধ্যেকার সম্পর্কের দূরত্ব। সম্পর্কে দূরত্ব তৈরি হওয়ার জন্য তারা একে অপরের থেকে সরে ছিলেন।

তবে সেসব ভুলে ফের নিজেরা আগের মতন থাকতে শুরু করেছেন। যদিও এই আভাস মিলেছিল লক্ষ্মী পুজোর ছবিতে। কিন্তু অনেক হলো, অভিনেত্রীর ভক্তরা চাইছেন এবার সাত পাকে বাঁধা পড়ুক অভিনেত্রী। তার ফলে আর নতুন করে দূরত্ব তৈরি হবে না তাদের মধ্যে।

তবে এই বিষয়ে ঋতাভরী জানান, মিডিয়াকে সম্পর্কের কথা বলার পর থেকেই সকলেই তাকে তার ব্যক্তিগত জীবন নিয়ে নানান প্রশ্ন করতে শুরু করেছিলেন। তার এতদিনের কেরিয়ার নিয়ে কেউ আর উদ্বিগ্ন নয়। আর তাই তিনি ঠিক করেছেন নিজের ব্যক্তিগত জীবনকে আর প্রকাশ্যে আনবেন না। নাহলে মিডিয়াতে তার দেওয়া সাক্ষাৎকারে এবং অন্যান্য সময় তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা হতে থাকে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক