'

Subhashree Ganguly: ফের মা হতে চলেছেন দুই সন্তানের জননী শুভশ্রী

By BB Mar9,2024 #Subhashree Ganguly
Subhashree Ganguly is going to be a mother againফের মা হতে চলেছেন দুই সন্তানের জননী শুভশ্রী

ফের মা হতে চলেছেন দুই সন্তানের জননী শুভশ্রী Sangbad Bhavan

টলি পাড়ায় কি ফের খুশির খবর! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী গাঙ্গুলির করা একটি পোস্ট নিয়ে নানান জল্পনা শুরু হয়েছে। শুভশ্রী(Subhashree Ganguly) সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, “খুব জলদি আমার সন্তানকে হাতে পাবো। আরও একবার মা হতে চলা আমার জন্য সৌভাগ্যের।” আর এরপরই চমকে গিয়েছেন অনেকেই। কেউ কেউ শুভেচ্ছা জানিয়েছেন কমেন্ট বক্সে আবার কেউ কেউ বলছেন, “আবার? তৃতীয় বাচ্চা?”

তবে আসল ঘটনাটি একটু আলাদা। কারণ এই ভিডিও পুরোনো। শুভশ্রীর দ্বিতীয় সন্তান জন্ম হওয়ার আগেই এই ভিডিওটি শ্যুট করা হয়। আর তা অনেকে না বুঝতে পেরে নানান মন্তব্য করেছেন। এই ভিডিওটির মধ্যে দিয়ে শুভশ্রী বার্তা দিয়েছেন বাচ্চার স্টেম সেল সংরক্ষণের। তবে সম্প্রতি ভিডিওটি পোস্ট করার ফলে অনেকেই আসল কারণটি বুঝতে পারেননি।

বর্তমানে দুই সন্তানের মা শুভশ্রী। করোনার সময় জন্ম নেওয়া ইউভান এখন দেখতে দেখতে বেশ বড় হয়ে গিয়েছে। সম্প্রতি গতবছর দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। মেয়ের নাম রেখেছেন ইয়ালিনি। সদ্য তিন মাস বয়স মেয়ের। বর্তমানে বেশ ব্যস্ত অভিনেত্রী। একদিকে শ্যুটিং আরেক দিকে সংসার সামলে দিব্যি দিন কাটাচ্ছেন তিনি।

তবে ব্যস্ততার মাঝেও তিনি সন্তানদের সময় দেন। যখন বাড়িতে থাকেন সেইসময় ছেলের সঙ্গে সবসময় সময় কাটান। তিনি ছেলেমেয়েদের সঙ্গে খেলা করেন, বাড়িতে ছেলের সব কাজ করেন তিনি। মেয়ে জন্ম হওয়ার দুই মাসের মাথায় কাজে ফেরেন তিনি। ‘বাবলি’ ছবির শ্যুটিং-এর কাজ শুরু করেছিলেন তিনি। এই ছবির পরিচালক অভিনেত্রীর স্বামী রাজ চক্রবর্তী। তবে ইতিমধ্যে ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে।

পাশাপাশি ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এদিকে আরও একটি কাজের জন্য মত দিয়েছেন অভিনেত্রী। এসভিএফ-এর আরেকটি প্রোজেক্ট যার পরিচালক দেবালয় ভট্টাচার্য। ‘আলেয়া’ ছবিতে দেখা যাবে শুভশ্রী(Subhashree Ganguly)-কে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক