'

MS Dhoni: আম্বানি পুত্রের বিয়েতে ধোনির ‘পাগলু’ ড্যান্স! অচেনা মাহির ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল

By BB Mar4,2024
Dhoni's 'crazy' dance at Ambani's son's wedding!MS Dhoni: আম্বানি পুত্রের বিয়েতে ধোনির ‘পাগলু’ ড্যান্স! অচেনা মাহির ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল

MS Dhoni: আম্বানি পুত্রের বিয়েতে ধোনির ‘পাগলু’ ড্যান্স! Sangbad Bhavan

MS Dhoni: এবার অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে ডান্ডিয়া নেচে সকলকে চমকে দিলেন মহেন্দ্র সিং ধোনি(MS Dhoni)! আর তার সাথে ছিলেন ‘চেন্নাই সুপার কিংস’এর আরেক তারকা ডোয়েন ব্রাভো। দু’জনেই ডান্ডিয়া নেচে অবাক করে দিয়েছেন সকলকে।

গত ১লা মার্চ থেকে জামনগরে শুরু হয়েছে অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠান। যেখানে হাজির হয়েছেন দেশ-বিদেশের তারকারা। সেখানেই দেখা গিয়েছে সস্ত্রীক ধোনিকে। রংবেরঙের কুর্তা-পাজামা, লম্বা চুলে পুরনো দিনের মাহিকে দেখা গিয়েছে অনুষ্ঠানে।

অন্যদিকে ব্রাভো পরেছিলেন হলুদ কুর্তা-পাজামা। সাক্ষীকে দেখা গিয়েছে গোলাপী-সোনালী লেহেঙ্গায়। এদিন ব্রাভো এবং মাহিকে একসাথে ডান্ডিয়া করতে দেখা গিয়েছে। যা দেখে রীতিমতো মুগ্ধ ভক্তরা। এই দু’জন ছাড়াও প্রচুর তারকা ক্রিকেটারদের দেখা গিয়েছে অনুষ্ঠানে।

যে তালিকায় রয়েছেন রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, শচীন টেন্ডুলকর, ঈশান কিশান প্রমুখ। এদিন বলিউডে তারকাদের সাথে খোসমেজাজে দেখা যায় ধোনিকে। অন্যদিকে মাহি এবং ব্রাভোর নাচ ছাড়াও আরেকটি ভিডিওতে দেখা গিয়েছে তিন খান একসঙ্গে পারফরম্যান্স করেছেন।

এখানেই শেষ নয় দীপিকা এবং রণবীরের একটি পারফরম্যান্সের দৃশ্য উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সবমিলিয়ে বলতে গেলে এই তারকাখচিত অনুষ্ঠান রীতিমতো জমে উঠেছিলো। উল্লেখযোগ্য, ১লা মার্চ থেকে ৩রা মার্চ চলছে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান। তবে তারা গাঁটছড়া বাঁধবেন জুলাই মাসের ১২ তারিখে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক