'

Mark Zuckerberg: ‘আমারও চাই!’ অনন্তের হাতে ১৪ কোটির ঘড়ি দেখে বায়না জুড়লেন মার্ক জুকারবার্গ!

By BB Mar4,2024
'I want too!' Mark Zuckerberg got serious after seeing the watch worth 14 crores in the hands of Anant!'আমারও চাই!' অনন্তের হাতে ১৪ কোটির ঘড়ি দেখে বায়না জুড়লেন মার্ক জুকারবার্গ!

Mark Zuckerberg: গত ১লা মার্চ থেকে ৩রা মার্চ মহা সমারোহে অনুষ্ঠিত হয়েছে মুকেশ আম্বানি ও নীতা আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি এবং শিল্পপতি বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান। চলতি বছরের জুলাই মাসে তাদের বিবাহের অনুষ্ঠান রয়েছে। তার আগেই তিন দিন ব্যাপী বিরাট প্রাক বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল গুজরাটের জামনগরে।

আর সেই অনুষ্ঠানে দেশ বিদেশের একাধিক তারকা থেকে ভিআইপি ব্যক্তিরা হাজির ছিলেন। আর সেই অনুষ্ঠানেই যোগ দেন মেটার সিইও মার্ক জুকারবার্গ (Mark Zuckerberg) ও তার স্ত্রী প্রিসসিলা চ্যান। প্রাক বিবাহের একাধিক ভিডিও সমাজ মাধ্যমে যেমন ভাইরাল হয়েছে তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে অনন্ত আম্বানি, আকাশ আম্বানি, মার্ক জুকারবার্গ ও তার স্ত্রী প্রিসসিলা চ্যানকে কথোপকথন করতে।

কথা বলতে বলতে তাদের নজর যায় অনন্তর হাতে। অনন্ত সেদিন হাতে পরেছিলেন ১৪ কোটি টাকার রিচার্ড মিলির ঘড়ি। সেটি দেখে মুগ্ধ হয়ে যান প্রিসসিলা। তিনি অনন্তকে জানান এটি দুর্দান্ত ঘড়ি৷ এই কথা শুনে মার্ক জুকারবার্গ বলেন, “হ্যাঁ, আমি ওকে আগেই বলেছি।”

এরপর তিনি আরও বলেন, “আমি কখনও ঘড়ি কিনতে চাইনি৷ কিন্তু এটি দেখে মনে হচ্ছে ঘড়ি বেশ দারুণ ব্যাপার। আমারও এটা চাই।” এই ভিডিও সমাজ মাধ্যমে দ্রুত ভাইরাল হয়েছে। মুকেশ আম্বানি তার কনিষ্ঠ পুত্রের প্রাক বিবাহে কোনো খামতি যে রাখেননি তা স্পষ্ট।

দেশ ছাড়াও বিদেশের অনেক নামি-দামি ব্যক্তি হাজির হয়েছেন প্রাক বিবাহ অনুষ্ঠানে। বলিউডের সিনেমা জগতের প্রায় সকলেই দেখা গিয়েছে। অবশেষে তিন দিন ধরে চলা প্রাক বিবাহ অনুষ্ঠান গত ৩রা মার্চ শেষ হয়েছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক