What did ex-wife Piya Chakraborty do on Anupam's wedding day?হয়েছেন চূড়ান্ত অপমানিত, অনুপমের বিয়ের দিন কী করলেন প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী

গত ১লা মার্চ আইনিভাবে তৃতীয় বার বিয়ের বন্ধনে আবদ্ধ হন টলিউডের গায়ক ও মিউজিক ডিরেক্টর অনুপম রায়। তিনি বিয়ে করেন গায়িকা প্রশ্মিতা পালকে। কনে নিজেও গানের জগতের মানুষ। এর আগে বেশ কিছু গানে অনুপমের সঙ্গে গলা মিলিয়েছেন তিনি৷ ২রা মার্চ খুব সাধারণভাবে পরিচিত কাছের মানুষদের নিয়ে আয়োজন হয় রিসেপশন পার্টির।

এদিকে অনুপম রায় দ্বিতীয় ও প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী গতবছর নভেম্বর মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে তিনি আইনি বিয়ে সারেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা নিয়ে তুঙ্গে ওঠে সমালোচনা। আর এই বিয়েতে নেট দুনিয়ার একাংশ কাঠগড়ায় দাঁড় করায় পরমব্রতকে।

নানান ট্রোল ও কটাক্ষ করা হয় পরমব্রত ও পিয়াকে। এদিকে গত ২রা মার্চ যখন অনুপম রিসেপশন পার্টিতে নিজের তৃতীয় স্ত্রী-কে নিয়ে ব্যস্ত সেইসময় পিয়া কি করছিলেন সেইদিকে সকলের নজর ছিল। সেদিন ইনস্টায় পিয়াকে দেখা গেলো ছবি পোস্ট করতে৷ যেখানে শনিবার তিনি পরিবারের সঙ্গে সময় কাটালেন।

What did ex-wife Piya Chakraborty do on Anupam's wedding day?

দেখা গেলো পরমব্রত ও পোষ্যর সঙ্গে সময় কাটাতে। লিখলেন, “পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি।” এদিকে অনুপম তার বিয়ের আগে দীর্ঘ সময় ধরে সম্পর্কে আবদ্ধ ছিলেন সদ্য বিবাহিত স্ত্রী-এর সঙ্গে। অবশেষে তারা বিয়ে করলেন। যদিও অনুপমকে পরমের তুলনায় একটু কমই কটাক্ষ করতে দেখা গিয়েছে নেট দুনিয়ার মানুষকে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক