'

এবার ভালোবাসায় বাঁধা পড়ল বাউন্ডুলে ঘুড়ি! বিয়ে সারলেন অনুপম-প্রশ্মিতা

By BB Mar3,2024
Anupam Prashmita got marriedএবার ভালোবাসায় বাঁধা পড়ল বাউন্ডুলে ঘুড়ি! বিয়ে সারলেন অনুপম-প্রশ্মিতা

২রা মার্চের বদলে ১লা মার্চ আইনি বিবাহ সারলেন টলিউড গায়ক অনুপম রায় ও প্রশ্মিতা পাল। ২রা মার্চ তাদের রিসেপশন অনুষ্ঠিত হয়েছে কলকাতার একটি নামি হোটেলে। আর সেখানে হাজির ছিলেন কাছের বন্ধুবান্ধব থেকে আত্মীয়স্বজন। ফের তৃতীয় বারের জন্য বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন অনুপম রায়। যদিও পাত্রী প্রশ্মিতার এটি দ্বিতীয় বিয়ে।

এবারের বিয়েতে বিশেষ জাঁকজমকপূর্ণ আতিশয্যের ছোঁয়া লাগতে দেননি অনুপম। একেবারে সাদামাটাভাবে তৃতীয় বার তিনি বিয়ে করলেন। ১লা মার্চ দুই বাড়ির সকলের উপস্থিতিতে আইনি বিয়ে সারেন প্রশ্মিতা ও অনুপম। এরপর ২রা মার্চ আয়োজন করা হয় রিসেপশন পার্টির। যেখানে চন্দ্রবিন্দুর উপল সেনগুপ্ত, অনিন্দ্য চট্টোপাধ্যায়, চন্দ্রিল ভট্টাচার্য হাজির ছিলেন।

দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাবে এই রিসেপশনের আয়োজন করা হয়। রিসেপশনে হাজির ছিলেন লোপামুদ্রা মিত্র, জয় সরকার, সৃজিত মুখোপাধ্যায়, প্রবুদ্ধ রাহা, অনুপম রায়ের ব্যান্ডের সদস্যরা প্রমুখ। কাছের বন্ধুবান্ধব ও সহকর্মী নিয়ে রিসেপশনের আয়োজন করা হয়।

টলি পাড়ায় অনুপম রায় কতটা জনপ্রিয় তা সকলেই জানেন। তিনি জনপ্রিয় গায়কের পাশাপাশি একজন মিউজিক ডিরেক্টর। এর পাশাপাশি তিনি গান লেখালেখিও করেন। এদিকে প্রশ্মিতা গানের জগতের মানুষ। তিনিও দীর্ঘদিন ধরে গান গাইছেন। আর এভাবেই অনুপমের সঙ্গে আলাপ প্রশ্মিতার।

জানা যাচ্ছে, দীর্ঘ এক বছর ধরে প্রশ্মিতা ও অনুপম সম্পর্কে আবদ্ধ রয়েছেন। অবশেষে সেই সম্পর্কের পরিণতি পেলো। ২০২১-এ দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় অনুপমের। এদিকে গতবছর নভেম্বর মাসে পিয়া চক্রবর্তী বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায়কে। এবার অনুপমও নতুন করে জীবন শুরু করলেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক