'

কাঞ্চনের জীবনের পরশপাথর শ্রীময়ী, আগামী ৬ই মার্চের বদলে ২রা মার্চ বিয়ে সম্পন্ন

By BB Mar3,2024
Kanchan-Sreemoyee got married on March 2 instead of March 6কাঞ্চনের জীবনের পরশপাথর শ্রীময়ী, আগামী ৬ই মার্চের বদলে ২রা মার্চ বিয়ে সম্পন্ন

আগামী ৬ই মার্চের বদলে ২রা মার্চ বিয়ে সম্পন্ন হল টলিউড অভিনেতা ও তৃনমুল বিধায়ক কাঞ্চন মল্লিক এবং টলিউডের ছোটো পর্দার পরিচিত মুখ শ্রীময়ী চট্টরাজের। শোনা যাচ্ছিল ৬ই মার্চ অনুষ্ঠিত হবে এই বিয়ে৷ সেই মতন সবকিছু ঠিক ছিল। হঠাৎ করেই সেই দিন বদল হল৷ নির্ধারিত তারিখের চার দিন আগেই বিয়ে করলেন তারা। এদিকে কাঞ্চন ও শ্রীময়ীর বয়সের পার্থক্যের জন্য কম আলোচনা হয়নি।

তবে এই বিষয় নিয়ে খোলামেলা কাঞ্চন। ৫৩ বছরের বর ও ২৬ বছরের কনের বিয়েতে সোশ্যাল মিডিয়ার একাংশ ট্রোলে মেতেছিল। বিয়ে প্রসঙ্গে কাঞ্চনের বক্তব্য, “খুবই আনন্দ হচ্ছে আমার। দুজন মিলে একটা নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছি উত্তেজনা হবে না? আর তৃতীয় নিয়ে হলেও, ওর তো প্রথম। এতে শ্রীময়ীর কী দোষ? আর আমি তো আমার বয়স লুকিয়ে বিয়ে করছি না। শ্রীময়ী সবটা জানত। এটা আমাদের সম্মিলিত সিদ্ধান্ত।”

এর আগে কাঞ্চন মল্লিক দুই বার বিয়ে করেন। যদিও একবার সুখী গৃহকোণের অধ্যায় স্থায়ী হয়নি। তাই ফের তৃতীয় বারের জন্য বিয়েতে রাজি হয়েছেন তিনি। এদিকে গত ১০ই জানুয়ারি আইনিভাবে দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন কাঞ্চন। এর পাশাপাশি কাঞ্চনকে দিতে হয়েছে মোটা টাকা খোরপোশ।

এরপরই ১৪ই ফেব্রুয়ারী ফের আইনিভাবে তৃতীয় বিয়ে সারেন তিনি। শ্রীময়ী ও কাঞ্চন আইনিভাবে স্বামী ও স্ত্রী হিসেবে সম্পর্ক শুরু করেন। তৃতীয়বার বিয়ে নিয়ে কাঞ্চনের বক্তব্য, “শ্রীময়ী আমায় বিয়ে নামক প্রতিষ্ঠানের উপর দিয়ে বিশ্বাস হারাতে দেয়নি। ওর মতো মানুষ হয় না। আমার জীবনে ওর অবদান অনেকটাই। আমার জীবনের পরশপাথর ও।”

কাঞ্চনের কথায় শ্রীময়ী তার অনেক আপদে বিপদে সঙ্গে থেকেছে, তাকে সামলেছে। নেশা থেকে তিনি শ্রীময়ীর জন্যই বেরোতে পেরেছেন। তাই তিনি শ্রীময়ীর কাছে ঋণী।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক