'

আজব প্রতিভাকে স্যালুট! জিভ দিয়ে প্রিয় কিংবদন্তী কোহলির অনবদ্য পেন্টিং

By BB Mar3,2024
A fan painted Virat Kohli with his tongueআজব প্রতিভাকে স্যালুট! জিভ দিয়ে প্রিয় কিংবদন্তী কোহলির অনবদ্য পেন্টিং

এবার জিভ দিয়ে প্রিয় ক্রিকেটারের ছবি একে সকলকে চমকে দিলেন এক শিল্পী! কী অবাক হচ্ছেন তো? ভাবছেন এতোদিন পর্যন্ত শুনেছেন হাত দিয়ে ছবি আঁকার কথা, খুব জোর পা দিয়ে আঁকার কথাও শোনা গিয়েছে। তবে জিভ দিয়েও কি ছবি আঁকা সম্ভব?

তবে এই অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছেন এক ব্যক্তি। তার ভিডিও দেখে রীতিমতো চমকে গিয়েছেন নেটিজেনরা। প্রথম দেখায় তো তারা বিশ্বাসই করতে পারেননি জিভ দিয়েও এতো সুন্দর ছবি আঁকা সম্ভব। আসলে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে।

যার কিছু কিছু যেমন আমাদের মুগ্ধ করে আবার কিছু কিছু অবাকও করে। এই শিল্পীর প্রতিভাও অবাক করেছে সকলকে। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে জিভের মাধ্যমে ক্রিকেটার বিরাট কোহলির অনবদ্য ছবি এঁকে ফেলেছেন ওই শিল্পী।

তবে শুধুই বিরাট কোহলিই নয় তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে উঁকি দিলেই মিলবে এরকম একাধিক ভিডিও। যেখানে বিভিন্ন তারকাদের ছবি জিভের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন তিনি। যেগুলি দেখে তার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। বিভিন্ন মন্তব্যে ভরিয়ে তুলেছেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল।

উল্লেখযোগ্য, সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়া এমনই একটি প্ল্যাটফর্ম যেখানে খুব সহজেই আপনার প্রতিভাকে তুলে ধরতে পারবেন। কোনো তৃতীয় ব্যক্তির সাহায্য ছাড়াই মানুষ আজ রাতারাতি জনপ্রিয় হয়ে উঠতে পারে। ইতিমধ্যেই এমন অনেক সোশ্যাল মিডিয়া তারকারা উঠে এসেছেন আমাদের সামনে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক