Mohammed Rafi song in Subhar's voice on the stage of superstar singer, Neha Kakkar impressedসুপারস্টার সিঙ্গারের মঞ্চে শুভর কণ্ঠে মহম্মদ রফি গান, মুগ্ধ নেহা কাক্কর

জাতীয় স্তরে অনুষ্ঠিত হয় একাধিক রিয়েলিটি শো। আর এই শো’য়ে নিজের জনপ্রিয়তা তৈরি করতে পারলে গানের জগতে এক নতুন নাম হিসেবে সহজেই উঠে আসা যায়। দেশের নানান প্রান্ত থেকে বহু প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। তেমনই টেলিভিশনের পর্দায় একটি জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘সুপারস্টার সিঙ্গার ৩’।

গত ২৬শে মে মহম্মদ রফি স্পেশাল পর্ব অনুষ্ঠিত হলো। সেখানেই দুর্দান্ত গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন এক প্রতিযোগী শুভ। ১৯৬০ সালে মুক্তি পাওয়া ‘চওধভি কা চাঁদ’ ছবির জনপ্রিয় টাইটেল ট্রাকটি গেয়ে শোনান তিনি। এর পাশাপাশি তিনি গেয়েছেন ‘কর্জ’ ছবির গান ‘দর্দে দিল দর্দে জিগার’।

এরপর তার গান শুনে মুগ্ধ হয়ে যান বিচারকের আসনে থাকা সকলকে। বিচারকের আসনে থাকা নেহা কক্কর গান শুনেই বলে বসেন ‘টাইম মেশিন’। গায়িকার মতে প্রতিযোগী হিসেবে শুব যেনো মহম্মদ রফির মতনই গান গেয়েছেন। এর পাশাপাশি তার গানের গলায় প্রশংসা করেছেন বাকি বিচারকেরাও।

বাংলা থেকে উঠে আসা এই শিল্পীর গলায় গাওয়া গান সকলকে মুগ্ধ করেছে। শুভর গান শুনে অরুণিতা থেকে সকলে উঠে দাঁড়িয়ে নাচতে শুরু করেন। হাততালি দেন। অর্থাৎ সকলকেই যে শুবর গান মুগ্ধ করেছে তা বলার অপেক্ষা রাখে না। প্রতি শনি ও রবিবার রাত ৮টায় সোনি চ্যানেলে সম্প্রচারিত হয় ‘সুপরস্টার সিঙ্গার ৩’।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক