'

পড়াশোনা নিয়ে মায়ে সঙ্গে অশান্তি, চরম সিদ্ধান্ত সপ্তম শ্রেণির ছাত্রী তসলিমার

By BB Mar4,2024
Disturbance with mother about studies, extreme decision of seventh grader Taslimaপড়াশোনা নিয়ে মায়ে সঙ্গে অশান্তি, চরম সিদ্ধান্ত সপ্তম শ্রেণির ছাত্রী তসলিমার

মায়ের সঙ্গে পড়াশোনা নিয়ে অশান্তি। অভিমানে চরম সিদ্ধান্ত নিল সপ্তম শ্রেণির ছাত্রী। ঝুলন্ত দেহ উদ্ধার রান্নাঘর থেকে। নদিয়ার (Nadia) শান্তিপুরে এই ঘটনাকে কেন্দ্র করে ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য। কান্নায় এক্কেবারে ভেঙে পড়েছে পরিবার।

সূত্র মারফত খবর, সপ্তম শ্রেণির ওই ছাত্রী নদিয়ার শান্তিপুরের ২৪ নম্বর ওয়ার্ডের কুটিরঘাট এলাকার বাসিন্দা। প্ৰয়াত ছাত্রীর নাম তসলিমা খাতুন। প্ৰয়াত ছাত্রীর বাবা কর্মসূত্রে ভিনদেশে থাকেন। মা ও ভাইয়ের সঙ্গে থাকত সে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, ৪মার্চ রবিবার সকালে পড়াশোনা নিয়ে মায়ের সঙ্গে অশান্তি হয় তসলিমা খাতুনের। এর পরই হঠাৎ করে বাড়ি থেকে উধাও হয়ে যায় ঐ কিশোরী। এরপর স্বাভাবিকভাবেই চিন্তায় পরে যান পরিবারের সদস্যরা।

খোঁজাখুঁজি করতেই ঝুলন্ত অবস্থায় রান্নাঘরে উদ্ধার হয় কিশোরী। তড়িঘড়ি তাঁকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয়রা শান্তিপুর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে চিকিৎসকরা কিশোরীকে মৃত বলে ঘোষণা করে।

খবর চাউর হতেই ছুটে যান আত্মীয়-স্বজনরা, কান্নায় একেবারে ভেঙে পড়ে গোটা পরিবার। রবিবার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয় পুলিশ। পড়াশোনা নিয়ে সামান্য বকাবকির জেরে কিশোরীর এই কাণ্ডে হতবাক নেটিজেনরা।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক