'

অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং পার্টি, রীতিমতো চাঁদের বসেছে জামনগরে

By BB Mar4,2024
Anant-Radhika's pre-wedding partyঅনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং পার্টি, রীতিমতো চাঁদের বসেছে জামনগরে

ভারতের অন্যতম শিল্পপতি মুকেশ আম্বানির ছোটো ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে রীতিমতো চাঁদের হাট বসে গিয়েছে জামনগরে। বলিউডের তারকা থেকে শুরু করে সেখানে দেখা গিয়েছে আন্তর্জাতিক তারকাদেরও। এক কথায় বলতে গেলে দেশ-বিদেশের তারকাদের একত্রিত করেছেন এই শিল্পপতি।

Anant-Radhika's pre-wedding party

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অনন্তত-রাধিকার প্রাক-বিবাহের অনুষ্ঠানগুলি। যেখানে গান গাওয়ার জন্য উপস্থিত হয়েছেন আন্তর্জাতিক শিল্পী রিহানা। ১লা মার্চ তার গানের মাধ্যমে শুরু হয়েছে অনুষ্ঠান। এছাড়াও অন্যান্য আন্তর্জাতিক তারকাদের মধ্যে রয়েছেন ফেসবুকের সিইও মার্ক জুকারবার্গ প্রমুখ।

Anant-Radhika's pre-wedding party

বলিউডের একাধিক তারকাদের এদিন পারফরম্যান্স করতে দেখা গিয়েছে। যে তালিকায় রয়েছেন শাহরুখ, সালমান, আমির খান, দীপিকা, রনবীর থেকে শুরু করে অন্যান্য তারকারা। এখানেই শেষ নয় রয়েছেন ক্রিকেট জগতের একাধিক ব্যক্তিত্ব।

Anant-Radhika's pre-wedding party

শচীন টেন্ডুলকার, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, এমএস ধোনি সকলেই পরিবারের সাথে উপস্থিত হয়েছেন। ছেলে-মেয়ে, স্ত্রীকে নিয়ে উপস্থিত হয়েছেন নবাব সঈফ আলী খান। সবমিলিয়ে বলতে গেলে এই অনুষ্ঠানে প্রচুর তারকার সমাগম হয়েছে।

Anant-Radhika's pre-wedding party

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে অনুষ্ঠানের একাধিক মুহূর্তের ছবি ও ভিডিও। যেখানে একদিকে যেমন দেখা যাচ্ছে বলিউডের তারকারা বাসে করে অনুষ্ঠানের স্থলে পৌঁছাচ্ছেন। অন্যদিকে আবার দেখা যাচ্ছে রাধিকা এবং অনন্ত গ্রামবাসীদের খাবার পরিবেশন করছেন।

Anant-Radhika's pre-wedding party

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক