Amitabh Bachchan is not romantic with me at all, says wife Jaya in publicআমার সঙ্গে মোটেও রোমান্টিক নন অমিতাভ বচ্চন, প্রকাশ্যে যা বললেন স্ত্রী জয়া

বলিউডের বিগ বি বলতে যাকে বোঝায় তিনি আর কেউ নন, তিনি হলেন অমিতাভ বচ্চন। আশিরদশক থেকে যিনি বড় পর্দায় অভিনয় করছেন। তার অভিনয় ও কন্ঠস্বরে মুগ্ধ সকলেই। বলিউডে দীর্ঘদিন ধরে তিনি অভিনয় করছেন। বর্তমানে ৮০ বছরের বেশি বয়স হলেও এখনও শক্ত সামর্থ্য রয়েছেন তিনি। এহেন এক অভিনেতা রোমান্টিক নন, অন্তত তেমনটাই দাবি তার স্ত্রী জয়া বচ্চনের। যদিও এটি সাম্প্রতিক কোনো বক্তব্য নয়।

বরং ১৯৯৮ সালে সিমি গারেওয়ালের এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন জয়া বচ্চন। তিনি স্পষ্ট জানিয়েছিলেন, তার স্বামী মোটেও রোমান্টিক নন, অন্তত তার সঙ্গে কখনোই রোমান্টিক ছিলেন না। তবে এরপর জয়া আরও একটি কথা বলেন। জয়া ও অমিতাভের প্রেম শুরু হয় ১৯৭১ সালে ‘গুড্ডি’ নামক একটি ছবির সেটে।

এরপর ধীরে ধীরে সেই সম্পর্ক পরিণতির দিকে মোড় নেয়। ১৯৭৩ সালের ৩রা জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। দীর্ঘ ৫১ বছর ধরে তারা একসঙ্গে রয়েছেন। এরপর তাদের সংসার আলো করে একটি ছেলে ও একটি মেয়ে আসে। ভরা সংসার হয়ে ওঠে অমিতাভ ও জয়ার।

এহেন জনপ্রিয় দম্পতি মাঝেমধ্যে নানান সাক্ষাৎকারের জন্য ডাক পেতেন। তেমনই সিমির এক সাক্ষাৎকারে তাদের ডাক পড়ে। সিমি জয়াকে সরাসরি জিগ্যেস করেন, “অমিতাভ কি রোমান্টিক?” এর উত্তরে জয়া সোজাসুজি বলেন, “না”। তারপর তিনি আবার বলেন, ” আমার সঙ্গে না”।

এরপর অমিতাভ জিগ্যেস করেন সেটি কী? জয়া তাকে বুঝিয়ে দেন, হঠাৎ করে ভালোবাসার মানুষকে চমকে দেওয়া বা ফুল দেওয়া। অমিতাভ বলেন তিনি এমনটা কোনোদিন করেননি। এরপর জয়া বলেন, অমিতাভ খুব লাজুক ছিলেন। তার সঙ্গে এমন আচরণ করেননি। তবে প্রেমিকা থাকলে হয়তো করতে পারতেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক