'

অনন্ত আম্বানির হবু বউ রাধিকার জন্ম পরিচয়

By BB Mar10,2024
Birth identity of Anant Ambani's future wife Radhikaঅনন্ত আম্বানির হবু বোউ রাধিকার জন্ম পরিচয়

অনন্ত আম্বানির হবু বউ রাধিকার জন্ম পরিচয় Sangbad Bhavan

সম্প্রতি সম্পন্ন হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান। জানা গিয়েছে, এই গোটা অনুষ্ঠানে খরচ হয়েছে মোট ১২৫৯ কোটি টাকা। বিশাল ধুমধাম করে মহা সমারোহে সম্পন্ন হয়েছে প্রাক বিবাহ অনুষ্ঠান। আগামী ১২ই জুলাই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই যুগল। বর্তমানে সমাজ মাধ্যম খুললে চারিদিকে রাধিকা ও অনন্তর প্রাক বিবাহের নানান মূহুর্ত। তার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানের একাধিক ভিডিও।

অনন্ত আম্বানির পরিচয় কিংবা তার বাবা ও মা সম্পর্কে সকলেই অবগত হলেও অনেকেই রাধিকার পরিবার সম্পর্কে অবগত নন৷ রাধিকা হলেন বীরেন মার্চেন্ট ও শীলা মার্চেন্টের কন্যা। বীরেন মার্চেন্ট হলেন এনকোর ন্যাচরাল পলিমার প্রাইভেট লিমিটেড, জ়েডওয়াইজি ফার্মা প্রাইভেট লিমিটেড, সাইদর্শন বিজ়নেস সেন্টারস প্রাইভেট লিমিটেড সংস্থাগুলির ডিরেক্টর। এর পাশাপাশি শীলা মার্চেন্ট হেল্থকেয়ারের ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন।

জানা যাচ্ছে, মার্চেন্ট পরিবারের সম্পত্তির পরিমাণ ৭৫০ কোটি টাকা। এই পরিবারে ১৯৯৪ সালের ১৮ই ডিসেম্বর জন্ম হয় রাধিকার। তিনি নিউইয়র্ক থেকে অর্থনীতি ও রাষ্ট্রবিজ্ঞান নিয়ে পড়াশোনা করেছেন। এর পাশাপাশি তিনি ভারতনাট্যম নাচেও বেশ পারদর্শী। তবে এসবের পাশাপাশি রাধিকার তার সাজের জন্য বেশ জনপ্রিয়। অনন্ত আম্বানির মা নীতা আম্বানি তার সাজগোজের জন্য বেশ জনপ্রিয়।

তবে তার পাশে রাধিকা মোটেও কম নয়৷ বর্তমানে রাধিকার সাজগোজ নেট দুনিয়ার চর্চার বিষয়। এদিকে আম্বানি পরিবার রাধিকাকে বেশ পছন্দ করে। প্রথম অনন্ত ও রাধিকার সম্পর্কের কথা শোনা যায় নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের সময়। আম্বানি পরিবারের সঙ্গে রাধিকাও হাজির ছিলেন বিয়ের অনুষ্ঠানে। এর পাশাপাশি আম্বানি পরিবারের কোনো অনুষ্ঠান হোক কিংবা পরিবারের সঙ্গে কোথাও যাওয়ায় সবসময় দেখা গিয়েছে রাধিকাকে।

তবে জানা যায়, অনন্ত ও রাধিকা ছোটোবেলা থেকেই একে অপরের ভালো বন্ধু। তারা দু’জনেই পশুপাখি ভালোবাসেন। তাই বন্যপ্রাণীর কথা মাথায় রেখে তারা চালু করেছেন ‘বনতারা’ উদ্যোগ। আর এটি হবে গুজরাটের জামনগরে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক