'

লকেট বনাম রচনা ঘোষণা হতেই সোশ্যাল মিডিয়া ভাসছে মিমের বন্যায়

By BB Mar10,2024
Locket Vs Rachanaলকেট বনাম রচনা ঘোষণা হতেই সোশ্যাল মিডিয়া ভাসছে মিমের বন্যায়

একদিকে তৃণমূলের রচনা বন্দ্যোপাধ্যায়, অন্যদিকে বিজেপির লকেট চট্টোপাধ্যায়! এই দুজনের হাড্ডাহাড্ডি লড়াই দেখতে চলেছে পশ্চিমবঙ্গবাসী। আসলে সম্প্রতি তৃণমূলের তরফ থেকে তাদের লোকসভা নির্বাচনের প্রার্থীদের তালিকা ঘোষণা করা হয়েছে। যেখান থেকে মিলেছে একাধিক চমক।

সবথেকে বেশি অবাক করেছে হুগলীর প্রার্থীর নাম। কারণ সেখান থেকে এবার লড়াই করবেন রচনা বন্দ্যোপাধ্যায়। এতোদিন পর্যন্ত রাজনীতি থেকে দূরত্ব বজায় রাখলেও লোকসভা নির্বাচনের মাধ্যমে এবার রাজনীতিতে প্রবেশ করতে চলেছেন তিনি। আর সেখানে এসেই প্রতিদ্বন্দ্বী হিসেবে পেয়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা তার সহকর্মী লকেট চট্টোপাধ্যায়কে।

বিষয়টি প্রকাশ্যে আসতেই ট্রোলিংয়ে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই তৈরি হয়েছে একাধিক মিম। এছাড়া ‘ত্যাগ’ সিনেমার কয়েকটি ভিডিও ক্লিপিং ভাইরাল হয়েছে। যেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে অভিনয় করেছিলেন লকেট এবং রচনা। একটি ভিডিওতে দেখা যায় লকেট মন দিয়ে ছবি তুলতে শুরু করেন।

আর ঠিক তখনই সেখানে প্রবেশ করেন রচনা। আর তিনি বলেন, ‘এবার আরেকটা ছবি তুলুন।’ এই দৃশ্যের সাথে অনেকে সাম্প্রতিক রাজনীতির মিল খুঁজে পেয়েছেন। অন্য একটি ভিডিওতে আবার দেখা যায় একটি গানের দৃশ্যতে রচনা, প্রসেনজিৎ এবং লকেট গান করছেন। সবমিলিয়ে বলতে গেলে এই ভিডিওগুলি এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখযোগ্য, কিছুদিন আগেই ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে এসেছিলেন মমতা ব্যানার্জি। যা দেখার পর শোনা যায় হয়তো খুব শীঘ্রই রাজনীতিতে দেখা যাবে রচনাকে। আর এবার প্রার্থী তালিকা প্রকাশের পর সমস্ত বিষয়টা স্পষ্ট হয়ে গেলো সকলের কাছে। এই দু’জনের লড়াইয়ে কে জেতে তাই দেখার অপেক্ষায় রয়েছেন রাজ্যবাসী।

https://www.facebook.com/share/v/j7r7jiYiznNHwsfo/?mibextid=Nif5oz

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক