Separation even after changing the ring! What did 'Premik' Anirban write about Sushmita?আংটি বদলের পরও বিচ্ছেদ! সুস্মিতাকে নিয়ে কী লিখলেন 'প্রেমিক' অনির্বাণ

টলি পাড়ার ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেন সুস্মিতা দে। ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি৷ তার অভিনয় বেশ প্রশংসা পেয়েছিল। বর্তমানে ‘কথা’ ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়ে প্রশংসা পেয়েছেন তিনি৷ ধারাবাহিকে অভিনয় করে তিনি যেবেশ সুনাম অর্জন করেছেন তা বলাই বাহুল্য।

পেশাদার জীবনে সফল অভিনেত্রী হলেও ব্যক্তিগত জীবন তাকে নিয়ে তোলপাড়। কারণ সম্প্রতি অনির্বাণ রায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন, “দয়া করে আমাকে জড়াবেন না”। সকলেই জানেন অনির্বাণ ও সুস্মিতা একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে তারা কি আর সম্পর্কে নেই। কারণ সুস্মিতা এই বিষয়ে মুখ না খুললেও অনির্বাণ বোমা ফাটালেন।

রিয়েলিটি শো’য়ে তামাম দুনিয়ার সঙ্গে অনির্বাণকে আলাপ করিয়ে দিয়েছেন সুস্মিতা৷ জানা যাচ্ছিল, খগব শীঘ্রই তারা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। কিন্তু এরই মাঝে অনির্বাণ পোস্ট করে লেখেন, “সুস্মিতা দে সম্পর্কিত কোনও জিজ্ঞাস্য থাকলে আমাকে দয়া করে আর জড়াবেন না। কিছু ব্যক্তিগত কারণের জন্য আমরা আলাদা হয়ে গিয়েছি”।

এমন পোস্টের পর সকলেই বেশ উত্তেজিত। জানা যাচ্ছে, সুস্মিতার জীবনে নাকি নতুন করে বসন্ত এসেছে। তবে অভিনেত্রী এসব বিষয় নিয়ে মুখ খোলেননি৷ তাদের মধ্যে কী হলো, কেনই বা তারা আর সম্পর্কে নেই তা নিয়ে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করতে চাওয়া হলে তিনি পোন তোলেননি৷

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক