Because of this reason, there was no child in the seven-year marriage with Tathagata! Debalena revealed the secretতথাগতর সাথে সাত বছরের বিবাহিত জীবনে এই কারনে সন্তান হয়নি! গোপন কথা ফাঁস করলেন দেবলীনা

টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা ও পরিচালক হলেন তথাগত মুখোপাধ্যায়। অপরদিকে একসময় তারই সঙ্গী ছিলেন দেবলীনা দত্ত। তাদের মধ্যে নয় বছরের সম্পর্ক। তার মধ্যে সাত বছরের বিবাহিত জীবন কাটিয়েছেন তারা৷ তবে আপাতত তাদের গন্তব্য ভিন্ন। তথাগত ও দেবলীনা আর একে অপরের সঙ্গে সম্পর্কে নেই। জানা যায়, সম্পর্কে তৃতীয় ব্যক্তি আসার কারণেই এমনটা হয়েছে।

তবে এতদিনের বিবাহিত জীবনে তারা সন্তান নিলেন না কেনো কিংবা সন্তান জন্ম হলেও তাদের পথ আলাদা হতো কিনা তা নিয়েও নানান প্রশ্ন ওঠে। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বলতে তার কুন্ঠা নেই বলেই জানান তিনি৷ তথাগতর সঙ্গে পথ আলাদা হয়ে যাওয়ার পরও তাকে নিয়ে ক্ষোভ পুষে রাখেননি দেবলীনা। বরং সবসময় তিনি প্রাক্তন স্বামীর প্রশংসা করেছেন।

তার কথায় তথাগতর সঙ্গে কাটানো ন’টা বছর তার কাছে মধুর সময়। তবে কি সন্তান থাকলে তাদের পথ আলাদা হতো? “হতো”, এমনটাই জানালেন অভিনেত্রী। তার কথায়, ” কে বলেছে আমাদের সন্তান নেই? আছে তো। আমরা সেই সন্তানদেরও কো-প্যারেন্টিং করি। বায়োলজিক্যাল সন্তান থাকলেও তাই করতাম”। তনে সেই সন্তান কারা যাদের বাবা মায়ের জায়গা নিয়েছেন তথাগত ও দেবলীনা।

তারা হলো চারপেয় সারমেয়। বাঘিরাকে উদ্ধার করে তারা। সে খোঁড়া ছিল। তবে সে পৃথিবীতে নেই। দেবলীনার কথায়, চারপেয় সারমেয়রাই তার সন্তান। তাই তাদের নিজেদের সন্তান জন্ম দেওয়ার প্রয়োজন পড়েনি৷ দেবলীনা বলেন, “চারপেয়রা আমার সন্তান তাই সন্তান জন্ম দেওয়ার ইচ্ছে হয়নি৷ তবে তথাগত চাইলে আমরা সন্তান নিতাম”।

এই বিষয়ে খোলসা করে দেবলীনা বলেন, তার যদি ইচ্ছে হতো তবে তথাগত রাজি হতো কিংবা তথাগতর ইচ্ছে হলে তিনি রাজি হতেন। কিন্তু তেমন ইচ্ছে তাদের জাগেনি৷ বরং তারা সারমেয়দের নিয়েই খুশি থেকেছেন। দেবলীনার কথায়, “যদি আমাদের সন্তান থাকত, তাকে সুন্দর করে মানুষ করতাম আমি আর তথাগত। আলাদা-আলাদা থেকেও। এটুকু বলতে পারি”।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক