ক্রপটপে দর্শনা বণিক, ছবি ভাইরাল হতেই অভিনেত্রীকে ঘিরে প্রশ্ন, ‘সন্তানসম্ভবা’? মিলল উত্তরদর্শনার ছবি ঘিরে প্রশ্ন

বিয়ের এক মাস কাটতে না কাটতেই সন্তানসম্ভবা হলেন জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক! এমনই জল্পনা দর্শকমহলে। ছোটো পর্দার অভিনেত্রী দর্শনাকে সকলেই চেনেন। গত ডিসেম্বর মাসে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা সৌরভ দাসের সাথে। বর্তমানে চুটিয়ে সংসার করছেন তারা। এছাড়া ফিরেছেন কাজেও। এরই মাঝে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

যা দেখার পর সকলের মুখে একটাই কথা, মা হতে চলেছেন তিনি। আসলে গত বছর বেশ খানিকটা ওজন বাড়িয়ে ফেলেছিলেন দর্শনা। পরে অবশ্য নিয়মিত শরীরচর্চা ও নাচের মাধ্যমে অনেকটাই ওজন কমিয়ে ফেলেছেন। তারই একটি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যার ক্যাপশনে লিখেছেন, ‘প্রায় সেখানে পৌঁছে গেছি।’

আরও পড়ুন,
*Padma Shri 2024: ‘বড়লোকের বিটিলো’র মতো লোকগান লিখেও কৃতিত্ব পাননি, এবার পদ্মশ্রী পাচ্ছেন বীরভূমের রতন কাহার
*রজনীকান্ত, শাহরুখরা তাঁর কাছে ‘বাচ্চা’! জানেন কী এক বছরে ২৫টি হিট ছবি করেছেন কোন ভারতীয় অভিনেতা?

যার অর্থ এটাই যে তিনি যেটুকু ওজন কমানোর কথা ভেবেছিলেন প্রায় ততটা কমিয়ে ফেলেছেন। তবে এই ছবি দেখার পর নেতিবাচক মন্তব্য করতে শুরু করেন অনুরাগীরা। কেউ কেউ বলেছেন কোথায় পৌঁছানোর কথা বলছেন?

আবার কেউ কেউ সরাসরি বলে ফেলেছেন যে মা হতে চলেছেন তিনি। যদিও বিষয়টি মোটেই সত্যি নয়।উল্লেখযোগ্য, গত ১৫ই ডিসেম্বর বিয়ে করেছেন সৌরভ এবং দর্শনা। টলিউডের একাধিক তারকারা উপস্থিত ছিল তাদের বিয়েতে।

তবে বিয়েতে শুভেচ্ছাবার্তা দেওয়ার পাশাপাশি পুরনো সম্পর্কের কথা টেনে অনেকে খোঁচা দিতেও ছাড়েননি। যদিও সেসব বিষয়ে কখনোই কান দেন না তারা। বর্তমানে নতুন ফ্ল্যাটে শিফট করে সুখেই সংসার করছেন।

আরও পড়ুন,
*সাইকেলে চেপে দূরে দূরে গিয়ে ন্যাড়া জমিতে রোজ বসান গাছ, পদ্মশ্রী পেলেন পুরুলিয়ার সেই ‘গাছদাদু’!
*৪৭ বছর বয়সে চির ঘুমের দেশে পাড়ি দিলেন কিংবদন্তি সঙ্গীত পরিচালক ইলিয়ারাজার কন্যা ভবতারিণী

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক