'

‘…ভেঙে না যায়!’ ভয়ের চোটে বললেন কাঞ্চনের সদ্য বিয়ে করা তৃতীয় স্ত্রী শ্রীময়ী

By BB Mar10,2024
unbreakable Kanchan's newly married third wife Sreemoyee said in fear'...ভেঙে না যায়!' ভয়ের চোটে বললেন কাঞ্চনের সদ্য বিয়ে করা তৃতীয় স্ত্রী শ্রীময়ী

সম্প্রতি বিবাহ অনুষ্ঠান শেষ হয়েছে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের। বর্তমানে তারা সদ্য বিবাহিত নবদম্পতি। চুটিয়ে বিবাহিত জীবন উপভোগ করছেন তারা। যদিও আইবুড়ো ভাতের প্রথম দিন থেকে কটাক্ষ তাদের পিছু নিয়েছে। আর তা রিসেপশনের পর আরও বড় মাত্রা নিয়েছে। তবে তাদের পাত্তা দিতে নারাজ কাঞ্চন ও তার তৃতীয় স্ত্রী শ্রীময়ী। বিয়ের পর অষ্টমঙ্গলায় যাওয়ার নিয়ম রয়েছে।

আর তাই স্ত্রী-কে সঙ্গে নিয়ে বিয়ের পর প্রথম শ্বশুরবাড়ি গেলেন কাঞ্চন। কাঞ্চনকে দেখা গিয়েছে সাদা ও গোলাপি চেক শার্টে ও শ্রীময়ীর পরনে ট্যাডিশনাল সিল্কের শাড়িতে। সঙ্গে সিঁথিতে লাল সিঁদুর এবং ঠোঁটে লাল লিপস্টিক। সঙ্গে গলায় পরেছেন মোটা সোনার হার। এমন সাজে নব দম্পতির ছবি ফের ভাইরাল হয়েছে। এদিকে বিয়ে হয়ে যেতে না যেতেই শ্রীময়ী ভয় পাচ্ছেন “ভেঙে যাবে না তো!”

বিয়ের পর প্রথম নিজের বাড়িতে যাওয়ার পর শ্রীময়ী মা’কে নিয়ে কিছু কাজে বেরিয়েছিলেন। আর এরপর তারা রিক্সা চড়ার সিদ্ধান্ত নেন। রিক্সায় ওঠার পর সেই সময়ে শ্রীময়ী ভিডিও করেছেন। তিনি বলছেন, স্কুলে একসময় রিক্সা চেপে যেতেন। এখন আর চড়া হয় না। এর পাশাপাশি তিনি নিজের ওজন নিয়েও মস্করা করেছেন।

তিনি বলছেন, “আমিই সব জায়গা নিয়ে বসে আছি। মা কোনোরকমে জায়গা পেয়েছে। ভয় লাগছে ভেঙে না যায়”। আর এই ভিডিও অনেকে দেখেছেন ইতিমধ্যে। গত ২রা মার্চ বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রীময়ী ও কাঞ্চন। এরপর গত ৬ই মার্চ রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছিল।

এই পার্টি থেকেই নানান সমস্যার সূত্রপাত। কারণ দক্ষিণ কলকাতার একটি ক্লাবে যেখানে এই পার্টির আয়োজন করা হয়েছিল সেখানে প্রবেশ পথে পোস্টারে লেখা ছিল “দয়া করে! সংবাদমাধ্যম, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী ও ড্রাইভারদের প্রবেশ নিষেধ।” এরপরই সমাজ মাধ্যমে ছিছি পড়ে যায়। যদিও কাঞ্চন ও শ্রীময়ী গোটা ঘটনার দায়ভার চাপিয়েছেন হোটেল কর্তৃপক্ষে উপর।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক