'

কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশন, নবদম্পতি একে-অপরকে কী উপহার দেবেন?

By BB Mar6,2024
Kanchan-Shrimayi's reception, what gifts will the newlyweds give each other?কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশন, নবদম্পতি একে-অপরকে কী উপহার দেবেন?

কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশন

সদ্য নতুন জীবনে প্রবেশ করেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। ১৪ই ফেব্রুয়ারী সেরেছিলেন আইনি বিয়ে। গত ২রা মার্চ শনিবার শ্রীময়ীর সিঁথিতে সিঁদুর পরিয়েছেন কাঞ্চন মল্লিক। বিয়ের পরেই নিজের নামের সঙ্গে স্বামী কাঞ্চনের পদবি জুড়ে নিয়েছেন অভিনেত্রী শ্রীময়ী। তিনি এখন থেকে শ্রীময়ী চট্টরাজ মল্লিক।

গত কাল কাঞ্চন-শ্রীময়ীর ঘরোয়া বৌভাতের অনুষ্ঠানে কাঞ্চন মল্লিকের টালিগঞ্জের বাড়িতে সকাল থেকেই পালিত হয়েছে বৌভাতের নানান নিয়মকানুন। অভিনেত্রী শ্রীময়ীর হাতে ভাতকাপড়ের থালা তুলে দিয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। তৃতীয় স্ত্রী শ্রীময়ীর ভাতকাপড়ের দায়িত্ব নিয়েছেন। এক সংবাদ মাধ্যমকে শ্রীময়ী শ্বশুরবাড়ি থেকে জানিয়েছিলেন, কাঞ্চন মল্লিক নাকি তাঁকে কোনও কাজই করতে দিচ্ছে না।

সারা ক্ষণ শুধু তাঁর দিকে তাকিয়ে আছেন। এই ঘরোয়া বৌভাতে কাঞ্চন তাঁর তৃতীয় স্ত্রীকে সোনার নোয়া বাঁধানো এবং সোনার চেন উপহার দিয়েছেন। বুধবার ৬ মার্চ পার্ক স্ট্রিটের এক ব্যাঙ্কোয়েটে বেশ আরম্বারের সাথে রিসেপশন কাঞ্চন-শ্রীময়ীর। তবে রিসেপশনে নাকি একে-অপরকে এক বিশেষ উপহার দেবেন নবদম্পতি কাঞ্চন-শ্রীময়ী।

১৪ই ফেব্রুয়ারী প্রেমদিবসে আইনি বিয়ে করেন কাঞ্চন-শ্রীময়ী। সে দিনই হয়েছে আংটিবদল। অভিনেত্রী শ্রীময়ী জানিয়েছেন, স্বামী কাঞ্চন তাঁকে ভরিয়ে দিয়েছেন উপহারে। আইবুড়োভাতের দিন শ্রীময়ী যে হার পরেছিলেন, সেটাও দিয়েছেন কাঞ্চন মল্লিক।

কী উপহার দেবেন?

আংটিবদল এক বার হলেও একে-অপরকে আবারও আংটি পরিয়ে দেবেন বলেই ঠিক করেছেন নবদম্পত্যি কাঞ্চন-শ্রীময়ী। আর সেটাই নাকি তাদের বৌভাতেরই উপহার। উপহার কী দেবেন? এক সংবাদ মাধ্যমকে শ্রীময়ী জানিয়েছিলেন, কাঞ্চনকে তিনি দেবেন একটি প্ল্যাটিনামের আংটি। আর নববধূর অনামিকায় কাঞ্চনও পরিয়ে দেবেন প্ল্যাটিনামের আংটি। সূত্র মারফত আরও জানা গিয়েছে, বিয়ের পরে দ্বিতীয় বার আংটিবদলের অনুষ্ঠানটাও তারা সকলের সামনেই করবেন বলে ঠিক করেছেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক