'

ফের ছাদনাতলায় যাচ্ছেন বছর ৫৩ এর কাঞ্চন! পাত্রী কে?

By BB Mar6,2024
Kanchan Mallick's wedding will be shown at Star Jalsa Parivar Award Showফের ছাদনাতলায় যাচ্ছেন বছর ৫৩ এর কাঞ্চন! পাত্রী কে?

আগামী ১০ মার্চ সম্প্রচারিত হবে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড শো। সেখানে বাংলার সব থেকে বড় বিয়ে বাড়ির কথা দেখানো হবে। ১৪ই ফেব্রুয়ারী আয়িনী বিয়ের পর ২রা মার্চ নীতিরিতি মেনে বিয়ে করলেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। বাংলা জুড়ে তাঁদের বিয়ে নিয়ে কম হইচই হয়নি।

একে তো অভিনেতার তিন নম্বর বিয়ে, তার উপর আবার তাঁর এবং শ্রীময়ীর বয়সে রয়েছে বিস্তর ফারাক। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলেছে তুমুল কটাক্ষ, ট্রোলিং। কিন্তু সেসব কিছু উপেক্ষা করে গত ২ মার্চ গাঁটছড়া বেঁধেছেন কাঞ্চন-শ্রীময়ী। তবে সেই বিয়ের পর ফের ছাদনাতলায় যাচ্ছেন বছর ৫৩ এর কাঞ্চন! এবার তাঁর বিয়ে দেখানো হবে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড শো’তে।

আগামী ১০ মার্চ স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে কাঞ্চনের বিয়ে সম্প্রচারিত হবে। যার থিম বাংলার সবচেয়ে বড় বিয়ে বাড়ি। এর পূর্বে এতদিন সম্প্রচারের দিনক্ষণ জানানো হলেও ঠিক কার বিয়ে সেটা প্রকাশ্যে আনা হয়নি। সম্প্রতি সেটাই জানানো হল। স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডে দেখানো হবে অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিকের বিয়ে। বর্তমানে তাই নিয়ে উত্তেজিত আছেন সকলেই!

স্টার জলসার পরিবার এই অ্যাওয়ার্ড শোয়ের সঞ্চালনা করবেন জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত, অভিনেত্রী মনামী ঘোষ, রূপাঞ্জনা মিত্র, জুন মালিয়া, অপরাজিতা আঢ্য প্রমুখ। স্টার জলসার একাধিক তারকারা এদিনের অনুষ্ঠানে নাচ করবেন। অর্থাৎ গীতা এলএলবির গীতা এবং স্বস্তিক, তুমি আসে পাশে থাকলের দেবএবং পার্বতী, কথার কথা এবং এভি, অনুরাগের ছোঁয়ার দীপা এবং সূর্য, সন্ধ্যাতারার সন্ধ্যা এবং আকাশনীল আরও প্রমুখ।

এছাড়ারাও এদিনের এই শোতে হাজির থাকবেন ঋতুপর্ণা সেনগুপ্ত, টোটা রায়চৌধুরী, শন বন্দ্যোপাধ্যায়, কোয়েল মল্লিক, সন্দীপ্তা সেন, বিক্রম চট্টোপাধ্যায়,সৃজলা গুহ, প্রমুখ। আগামী ১০ মার্চ এই অ্যাওয়ার্ড শো বিকেল ৫ঘটিকা থেকে শুরু হবে। শুভঙ্কর চট্টোপাধ্যায় পরিচালনা করেছেন এবারের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড শো, অন্যদিকে প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। মূল অ্যাওয়ার্ড শো অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যে ৬টা থেকে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক