'

‘ঘুমিয়ে পড়ো’, রাত্রিবেলা তৃতীয় স্ত্রী শ্রীময়ীকে বলছেন কাঞ্চন

By BB Mar9,2024
'Sleep', says Kanchan to his third wife Sreemoyee at night'ঘুমিয়ে পড়ো', রাত্রিবেলা তৃতীয় স্ত্রী শ্রীময়ীকে বলছেন কাঞ্চন

সদ্য সম্পন্য হয়েছে কাঞ্চন মল্লিকের তৃতীয় বিয়ে। ২রা মার্চ অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ কে বিয়ে করেছেন কাঞ্চন।আর ৬ মার্চ তাঁদের রিসেপশন অনুষ্ঠিত হয়। বিয়ে হতে না হতেই তাঁদের প্রথম মহাশিবরাত্রি। আপনারা সকলেই হয়ত জানেন কাঞ্চন মল্লিক ইশ্বর ভক্ত। সূত্র মারফত খবর, কাঞ্চন জানিয়েছেন ইতিমধ্যেই তাঁর স্ত্রী শ্রীময়ী তাঁর বাড়ির সমস্ত দায়-দায়িত্বের সঙ্গে ঠাকুরের সব দায়িত্ব মাথায় তুলে নিয়েছেন। ভোগ রান্না থেকে আরম্ভ করে সবকিছু। কিন্তু এদিন এটা কী বলে বসলেন কাঞ্চনের বর্তমান (তৃতীয়) স্ত্রী শ্রীময়ী!

এদিন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ ইনস্টাগ্রামে হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে কাঞ্চন বিছানায় শুয়ে শুয়ে ফোন দেখছেন। সেখানে গিয়ে শ্রীময়ী কাঞ্চনকে বলেন, ‘কী দেখছ?’ উত্তরে কাঞ্চন বলেন, ‘সিনেমা। নেটফ্লিকে একটা সিনেমা দেখছি।’ এরপর অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ বলেছেন-আজকে শিবরাত্রি। সবাই আজ মনের মতো বর পাওয়ার জন্য রাত জাগবে। আমিও কি জাগব? আমার শিব তো আমি পেয়ে গেছি।’ উত্তরে কাঞ্চন বলেন, ‘ব্যাস তাহলে আর কী ঘুমিয়ে পড়ো। হরহর মহাদেব।’

গত ৬ই মার্চ রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছিল শ্রীময়ী ও কাঞ্চনের। তাদের সেই রিসেপশনের একাধিক ছবি ও ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কাঞ্চনের জীবনে এটি তৃতীয় বিয়ে। তবে তার স্ত্রী শ্রীময়ীর যদিও এটি প্রথম বিয়ে। বিয়ের ছবি ও ভিডিও শ্রীময়ী নিজেও সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন। আর তা নিয়ে চর্চা তুঙ্গে। সামাজিক মাধ্যমে তাদের বিয়ের ছবিতে ট্রোলের বন্যা বয়ে গিয়েছে।

তবে সেদিকে দৃষ্টিপাত করতে রাজি নন নবদম্পতি। গত ৬ই মার্চ দক্ষিণ কলকাতার একটি ক্লাবে আয়োজন করা হয় এই রিসেপশন পার্টির। সেখানে নিমন্ত্রিত ছিলেন টলি পাড়ার একাধিক তারকা। পার্টিতে দেখা গিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী সহ একাধিক তারকাদের।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক