How Arijit Singh proposed to his second wife Koel, leaked secret informationদ্বিতীয় স্ত্রী কোয়েলকে কিভাবে প্রপোজ করেছেন অরিজিৎ সিং, ফাঁস গোপন তথ্য

দ্বিতীয় স্ত্রী কোয়েলকে কিভাবে প্রপোজ করেছেন অরিজিৎ সিং? Sangbad Bhavan

বর্তমানে তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী। তবে বরাবরই সাধারণভাবে বাঁচতে পছন্দ করেন অরিজিৎ সিং। এমনকি ব্যক্তিগত জীবনকেও একান্তই ব্যক্তিগত রাখেন। বরাবর লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন তিনি এবং তার স্ত্রী কোয়েল।

যদিও বেশিরভাগ লাইভ শো এবং অনুষ্ঠানে তার সাথেই স্ত্রী’কে দেখা যায়। তাদের জুটিকে ভীষণই পছন্দ করেন দর্শকেরা। অনেকের মনে আবার এও প্রশ্ন আসে কীভাবে পরিচয় হয়েছিল এই দু’জনের? অনেকেই হয়তো জানেন কোয়েল অরিজিতের দ্বিতীয় স্ত্রী।

আগেও একবার নাকি বিয়ের পিঁড়িতে বসেছিলেন অরিজিৎ। অনেকে এমনটাও বলেন যে একটি রিয়্যালিটি শো থেকে তার সাথে পরিচয় হয়েছিল প্রাক্তন স্ত্রী’র। তবে তার বিষয়ে খুব বেশি তথ্য জানা যায়নি। অন্যদিকে একটি সাক্ষাৎকারে কোয়েলের সম্পর্কে মুখ খুলতে দেখা গিয়েছিল অরিজিতকে।

যেখানে তখন তাকে প্রশ্ন করা হয়, ‘কে আগে প্রপোজ করেছিল?’ উত্তরে অরিজিৎ লজ্জা পেয়ে বলেন, ‘আমি।’ এরপরে তাকে জিজ্ঞেস করা হয় গান গেয়ে প্রপোজ করেছিলেন কিনা? তবে আতঙ্কিত হয়ে বলেন একেবারেই সাধারণভাবে প্রপোজ করেছিলেন কোয়েলকে।

আসলে ছোটো থেকেই একে অপরকে চিনতেন তারা। একসাথে পড়তেন সেখান থেকেই বন্ধুত্ব অবশেষে প্রেম। করে বিয়ে করেছেন সেই প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন হিসেব করতে হবে, কারণ তাদের গোপন বিয়ে ছিল। উল্লেখযোগ্য, ২০১৪ সালে তারাপীঠে বিয়ে করেছিলেন তারা। বর্তমানে দুই ছেলেকে নিয়ে সুখের সংসার তাদের।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক